ঢাকাবৃহস্পতিবার , ২৯ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক নারায়ণ চক্রবর্তী আর নেই 

নিউজ.
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ৬:৫০ অপরাহ্ণ
Link Copied!

ন্যাশনাল ডেস্ক: সাতক্ষীরার কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কালিগঞ্জ উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক, শ্যামনগর আতরজান মহিলা কলেজের সহকারী অধ্যাপক নারায়ণ চক্রবর্তী রাজিব (৫৬) আর নেই। ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও কিডনিজনিত সমস্যার কারণে অসুস্থ থাকা অবস্থায় বুধবার (২৯ ফেব্রুয়ারী) দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুর খবর শুনে সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, কলেজের সহকর্মীসহ এলাকাবাসী কালিগঞ্জের চাঁচাই গ্রামে অবস্থিত বাসভবনে ছুটে যান। এসময় তারা প্রয়াত নারায়ণ চক্রবর্তী রাজিব এর স্ত্রী চাঁচাই রুস্তম আলী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শ্রাবন্তী চক্রবর্তীসহ পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা প্রকাশ করেন।
বৃহস্পতিবার দুপুরে বাঁশতলা মহাশ্মশানে নারায়ণ চক্রবর্তী রাজিব এর শেষকৃত্য সম্পন্ন হয়েছে। নারায়ণ চক্রবর্তী রাজিব চাঁচাই গ্রামের মৃত সন্তোষ চক্রবর্তীর ছেলে।
এদিকে রিপোর্টার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নারায়ণ চক্রবর্তী রাজিবের মৃত্যুতে গভীর শোক জ্ঞাপন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক শেখ ইকবাল আলম বাবলুসহ সকল সাংবাদিকবৃন্দ। এছাড়াও কালিগঞ্জ প্রেসক্লাব, নলতা প্রেসক্লাব, কৃষ্ণনগর আঞ্চলিক প্রেসক্লাব, কালিগঞ্জ রিপোর্টার্স ইউনিটি ও অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ এবং উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যাপক সনৎ কুমার গাইনসহ সকল নেতৃবৃন্দ, শিক্ষক নেতৃবৃন্দ গভীর শোক জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।