ঢাকাশুক্রবার , ১ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

রামপালে সাংবাদিক তুহিনের ব্যাবসা প্রতিষ্ঠানে চুরি

নিউজ.
মার্চ ১, ২০২৪ ৫:০৬ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপালে সাংবাদিক তুহিন মোল্লার মেসার্স মোল্লা তাসনিম পোল্ট্রি এন্ড ফিস ফিড নামের ব্যাবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটছে। বুধবার রাতের কোন এক সময় সিধ কেটে অজ্ঞাতনামা চোরের নগদ টাকাসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র ও ডকুমেন্টস নিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী সাংবাদিক তুহিন মোল্লা রামপাল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগে জানা গেছে,  উপজেলার রোমজাইপুর গ্রামের মোল্লা লিয়াকত হোসেনের ছেলে প্রেসক্লাব রামপাল এর সদস্য তুহিন মোল্লা তার বাজারে একটি ব্যাবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছিলেন। বুধবার রাতের কোন এক সময় ফ্লোরের ইট খুলে সিধঁ কেটে অজ্ঞাত পরিচয়ের চোরের ঘরে ঢোকে। ওই সময় তারা নগদ ৩ হাজার ৩০০ টাকা, জমির একটি পিট দলিল, ৪ টি এসএ পর্চা, ২ টি প্রিন্ট পর্চা, জাতীয় পরিচয় পত্র, ২ টি টালি খাতা, ১ টি লেজার খাতা, ১ টি ট্রেড লাইসেন্স, অন্যের স্বাক্ষরিত ৪ টা ব্যাংক চেক ও ১০ টি স্টাম্পসহ অতিব গুরুত্বপূর্ণ মালামাল নিয়ে যায়। এতে তার বড় ধরনের ক্ষতির আশংকা করছেন তিনি। এ বিষয়ে রামপাল থানার এসআই পীযুষ কুমারের কাছে জানতে চাইলে তিনি জানান, লিখিত অভিযোগের কপি পেয়েছি। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।