ঢাকাবুধবার , ৬ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সৈয়দপুরে লায়ন্স স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান লায়ন রেয়াজুল আলম রাজু’র ইন্তেকাল

নিউজ.
মার্চ ৬, ২০২৪ ১০:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ এবং বর্তমান পরিচালনা পর্ষদ এর চেয়ারম্যান, শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের খোরাক হোটেলের স্বত্ত্বাধিকারী ও লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর রিজিয়ন চেয়ারপার্সন (হেড কোয়ার্টার) ও কো-অর্ডিনেটর উত্তরাঞ্চল লায়ন রেয়াজুল আলম রাজু এমজেএফ ইন্তেকাল (ইন্নালিল্লাহি . . . রাজিউন) করেছেন। গত সোমবার (৪ মার্চ) দিবাগত রাত দেড়টায় রংপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে সন্তান, চার ভাই ও এক বোনসহ অসংখ্য আত্মীয়- স্বজন, বন্ধু বান্ধব, শুভাকাঙক্ষী ও বহু গুণগ্রাহী রেখে  গেছেন। মঙ্গলবার (৫ মার্চ) বেলা দেড়টা থেকে আড়াইটা পর্যন্ত তাঁর মরদেহ নিজের হাতে গড়া প্রিয় শিক্ষা প্রতিষ্ঠান    লায়ন্স স্কুল এন্ড কলেজে মাঠে রাখা হয়। সেখানে  প্রতিষ্ঠানটির বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা, বিভিন্ন সংগঠন ও শহরের সর্বস্তরের মানুষে তাঁর কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান। পরে বেলা তিনটায় তাঁর প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। তাঁর জানাজার নামাজে দল মত নির্বিশেষ শহরের সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। বাদ আছর তাঁর গ্রামের বাড়ি দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ইসবপুর শাহপাড়া গ্রামে দ্বিতীয় জানাজার নামাজ শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।