ঢাকারবিবার , ১০ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ডুমুরিয়ায় শিক্ষা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের হামলা, সুপারসহ গুরুতর জখম ২ 

নিউজ.
মার্চ ১০, ২০২৪ ১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: ডুমুরিয়ার আন্দুলিয়া কাদেরিয়া দাখিল মাদ্রাসার জমি জবরদখল করতে ব্যর্থ হয়ে একদল সন্ত্রাসী হামলা চালিয়েছে শিক্ষক কর্মচারীদের উপর। এ ঘটনায় গুরুতর জখম হয়েছেন মাদ্রাসার সুপার মাওলানা খয়রুল আলম ও কর্মচারী রুহোল আমিন। মূমুর্ষ অবস্থায় আহত দু’জনকে  খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  আজ রবিবার সকালে মাদ্রসা চত্ত্বরে এ ঘটনা ঘটে।
অভিযোগে জানা যায়, ১৯৭৬ সাল থেকে আন্দুলিয়া কাদেরিয়া দাখিল মাদ্রাসার ভোগ দখলকৃত জমি বে-আইনীভাবে জবরদখলের চেষ্টা চালাচ্ছিল আন্দুলিয়া গ্রামের শহিদুল ইসলাম (৪৩), মফিজুর রহমান (৪৫), ওমর আলী (৪০),বোরহান কবির (১৮) সহ কতিপয় দুর্বৃত্ত। বিষয়টি নিয়ে গ্রামে কয়েকদফা শালিস বৈঠকে  তাদের দাবি নাকোচ হয়।
কিন্তু পূর্ব পরিকল্পিত ভাবে গত বৃহস্পতিবার রাতে তারা বেড়া দিয়ে মাদরাসা ঘিরে দেয়। মাদ্রাসার সুপার মাওলানা খয়রুল আলম বলেন,বিষয়টি মীমাংসার এক পর্যায়ে ঘটনার দিন সকালে বেড়া অপসারণের চেষ্টাকালে শহিদুল, মফিজুর,ওমর,আকবার,কবিরসহ অজ্ঞাত দুর্বৃত্তরা দা শাবল বাঁশের লাঠি নিয়ে আমাদের উপর হামলা চালায়। তারা আমার ডান পা ভেঙ্গে দিয়েছে এবং কর্মচারী রুহোল আমিনকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। হাসপাতাল সূত্রে জানা যায়, রুহোল আমিনের মাথায় দশটি সেলাই দেয়া হয়েছে। তিনি সাংবাদিক আনোয়ার হোসেন আকুঞ্জীর মেজ ভাই। মাদ্রাসার সভাপতি শামছুল আলম হিরোক বলেন, সম্পূর্ণ সন্ত্রাসী কায়দায় তারা ঘটনাটি ঘটিয়েছে এবং অনেক ক্ষতিসাধন করেছে। মামলার প্রস্তুতি নিয়েছি। হামলাকারীরা বাড়িঘর তালা লাগিয়ে আত্মগোপনে থাকায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
এবিষয়ে ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ সুকান্ত সাহা বলেন, ঘটনা জেনেছি। বাদি পক্ষ অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।