ঢাকারবিবার , ১০ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটের রামপালে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালন 

নিউজ.
মার্চ ১০, ২০২৪ ১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: “দুর্যোগ প্রস্তুতিতে লড়বো, স্মার্ট বাংলাদেশ গড়বো” এই প্রতিপাদ্যে রামপালে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালন করা হয়েছে। রবিবার (১০ মার্চ) বিকাল সাড়ে ৩ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে এক র্যালী বের করা হয়। এরপর দুর্যোগ প্রশমন মহড়া পরিচালিত হয়। উপজেলা প্রশাসন, দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় এবং দুর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য দেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মতিউর রহমান, উপজেলা ইন্জিনিয়ার মো. গোরজার হোসেন, সহকারী প্রোগ্রামার রনিক হালদার প্রমুখ। রামপাল উপজেলা ফায়ার সার্ভিসের ইনচার্জ, ওয়ার্ল্ড ভিষণ, প্রেসক্লাব রামপাল এর নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ দুর্যোগের সময় করণীয় মহড়ায় অংশগ্রহণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।