ঢাকাশুক্রবার , ১৫ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ডুমুরিয়ার পল্লীশ্রী গার্লস স্কুলে অভিভাবক সদস্য নির্বাচন চেয়ারম্যান প্যানেল বিজয়ী

নিউজ.
মার্চ ১৫, ২০২৪ ১১:১১ পূর্বাহ্ণ
Link Copied!

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: ব্যাপক উৎসাহ উদ্দীপনা অবাধ সুষ্ঠু নিরপেক্ষ শান্তি পূর্ণ পরিবেশের মধ্য দিয়ে ডুমুরিয়ার পল্লীশ্রী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের অভিভাবক সদস্য নির্বাচন সমপন্ন হয়েছে। নির্বাচনে চেয়ারম্যান সমার্থিত প্যানেল বিজয়ী হয়েছেন।
বৃহস্পতিবার সকল ৯ থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে এ ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে দুটি প্যানেলে ৯ প্রার্থী প্রতিদ্বিন্ধিতা করেন। এর মধ্যে শোভনা ইউপি চেয়ারম্যান সুরঞ্জিত কুমার বৈদ্য পূর্ণ প্যানেল বিজয় হয়েছে। মিহির কান্তি সরকার ১০৩ ভোট,রঞ্জন সরদার ১০১ ভোট,হিমাংশু মহলদার ১০০ ভোট,দেবব্রত বিশ্বাস ৩৩ ভোট ও সংরক্ষিত নারি সদস্য রীতা মন্ডল ১০০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। মোট ১৫২জন  ভোটারের মধ্যে ১৩৪ জন ভোটার উপস্থিত হয়ে তারা ভোটাধিকার প্রয়োগ করেন। প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস এম কামরুজ্জামান।
এসময় সহযোগিতায় ছিলেন,প্রধান শিক্ষক সিদ্ধার্থ কুমার মল্লিক ও থানা পুলিশের একটি দল সার্বক্ষণিক ভাবে দায়িত্ব পালন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।