ঢাকাবৃহস্পতিবার , ২১ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটের রামপালে দলিত পরিষদের স্মারকলিপি প্রদান 

নিউজ.
মার্চ ২১, ২০২৪ ১১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপালে বাংলাদেশ দলিত পরিষদ (বিডিপি)’র পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২১ মার্চ) বেলা ১১ টায় রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে দলিল পরিষদ এ স্মারকলিপি প্রদান করেন।
তারা গত ৫ এপ্রিল ২০২৩ জাতীয় সংসদে উত্থাপিত বৈষম্য বিরোধী আইন পাশ, দলিতদের জন্য সংরক্ষিত আসন ও সরকারি চাকুরীতে কোটা বরাদ্দের দাবীতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বরাবর দাবী পেশ করে মূলত এ স্মারকলিপি প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা দলিত পরিষদের সভাপতি রবীন্দ্র নাথ দাস, সাধারণ সম্পাদক বিনয় কৃঞ্চ বিশ্বাস, সদস্য দিপক দাস, দুলাল চন্দ্র দাস, কৃঞ্চ দাস, সুখচাঁন দাস, অখিল চন্দ্র পাল, বিশ্বজিৎ শীল, বিজয় কৃঞ্চ দাস, নিতাই দাস, শ্যামল দাস, মিলন দাস, সজল দাস, তপন দাস, পলাশ দাস, বাবলু দাস ও গোপাল দাস প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।