ঢাকারবিবার , ২৪ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ডুমুরিয়া সাংবাদিক কল্যাণ সমিতির সাথে সমাজসেবক আজগর বিশ্বাস’র মতবিনিময় 

নিউজ.
মার্চ ২৪, ২০২৪ ৪:৫২ অপরাহ্ণ
Link Copied!

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: ডুমুরিয়া সাংবাদিক কল্যাণ সমিতি’র সদস্যদের সাথে বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও মিডিয়া ব্যক্তিত্ব আজগর বিশ্বাস তারা’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা ১১টায় উপজেলা কৃষক প্রশিক্ষণ কেন্দ্রে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কাজী আব্দুল্লাহ।
স্বাগত বক্তব্য রাখেন,সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ মোড়ল। সাংবাদিক মাহাবুব রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সমিতির সহ সভাপতি অরুন দেবনাথ, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত ফৌজদার, কোষাধ্যক্ষ এস রফিকুল ইসলাম, সাংবাদিক জিএম ফিরোজ আহম্মেদ,শেখ আব্দুস সালাম, সেলিম আবেদ, গাজী আব্দুল কুদ্দুস, গাজী মাসুম, গাজী নাসিম, সাব্বির খান ডালিম, সুজিত মল্লিক, শেখ সিরাজুল ইসলাম, আরশাফুল আলম, সুমন ব্রহ্ম প্রমুখ। পরে সাংবাদিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দ নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও) মুহাম্মদ আল আমীন’র সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।