ঢাকাসোমবার , ১ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ডুমুরিয়ায় খাবারে চেতনানাশক দিয়ে ব্যবসায়ীর ৬ লাখ টাকার মালামাল লুট

নিউজ.
এপ্রিল ১, ২০২৪ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: ডুমুরিয়ায় খাবারে চেতনা নাশক দিয়ে এক ব্যাবসায়ির বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্ণের গহনাসহ ৬ লক্ষ টাকার মালামাল নিয়ে চম্পট দিয়েছে  দুষ্কৃতকারীরা।গত রোববার (৩১ মার্চ) দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার মাগুরখালী  ইউনিয়নের আলাদিপুর গ্রামের টিসিবির ডিলার ব্যবসায়ি সুরঞ্জন সরকার (৪৫) এর বাড়িতে এঘটনা ঘটে।
ভুক্তভোগী ব্যবসায়ি সুরঞ্জন সরকার জানান, অজ্ঞান পার্টির সদস্যরা পরিকল্পিত ভাবে সন্ধ্যা রাতে কোন এক সমযে খাবারের সাথে চেতনা নাশক মিশিয়ে দেয়।
এরপর রাত সাড়ে ৯ টার দিকে পরিবারের লোকজন  প্রতিদিনের ন্যায় স্বাভিক ভাবে খাবার খেয়ে ঘুমানো জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু শয়ন কক্ষের দরজা লক করার পূর্বেই স্ত্রী ও শিশু কন্যাসহ পরিবারের তিনজন অচেতন হয়ে পড়েন। এসময় দুটি কক্ষের ট্রাঙ্কে রক্ষিত টিসিবির পন্য বিক্রির নগদ ৫ লক্ষ টাকা, ১টি স্বর্ণের চেইন ও ১ আংটি নিয়ে চম্পট দেয় দূর্বৃত্তরা। রাত ১ টার দিকে বাড়ির কর্তার কিছুটা সচেতন হয়ে দেখতে পায় সকল রুমের দরজা খোলা সব কিছু এলোমেলো।
খবর পেযে প্রতিবেশিরা এগিয়ে এসে দেখতে পায় সব কিছু নিয়ে গেছে।
এদিকে রাত পেরিয়ে সকাল গড়িয়ে গেলেও স্ত্রী ও শিশু কন্যা অচেতন অবস্থায় পড়ে ছিলো। সোমবার সকালে স্থানীয় লোকজন মুমূর্ষু অচেতন  অবস্থায় উদ্ধার তাদের ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।
এবিষয়ে থানা অফিসার ইনচার্জ সুকান্ত সাহা বলেন, খবর পেয়ে  মাগুরখালি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই হাবিবুর ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।