ঢাকাশুক্রবার , ৫ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সৈয়দপুরে সাপ্তাহিক জনসমস্যা পত্রিকার  ইফতার ও দোয়া মাহফিল

নিউজ.
এপ্রিল ৫, ২০২৪ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর থেকে প্রকাশিত পাঠকপ্রিয়  সাপ্তাহিক জনসমস্যা পত্রিকার ২৮ বছরে পদার্পণ উপলক্ষে পত্রিকাটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) শহরের পৌর কমিউনিটি সেন্টারে ওই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য দেন সাপ্তাহিক জনসমস্যা পত্রিকার সম্পাদক প্রভাষক শওকত হায়াত শাহ। ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা মো. মুজাহিদুল ইসলাম জেহাদী। অনুষ্ঠানে সৈয়দপুর  উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ ও সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, সৈয়দপুর শিল্প সাহিত্য সংসদের সভাপতি ম. আ. শামীম ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এস. এম. ওবায়দুর রহমান,  সৈয়দপুর মহিলা ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুস সাত্তার পাটোয়ারী, সাপ্তাহিক চিকলী পত্রিকার প্রকাশক অধ্যক্ষ আমিনুর রহমান সরকার, সৈয়দপুর প্রেসক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল, দৈনিক আলাপন পত্রিকার নির্বাহী সম্পাদক কাজী জাহিদ, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর শাহীন আকতার শাহীন, পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, অধ্যক্ষ লুৎফর রহমান চৌধুরী, অধ্যক্ষ রেজাউল করিম রেজা, অধ্যক্ষ শাবাহাত আলী সাব্বু, প্রধান শিক্ষক মো. আব্দুল্লাহ, কমিউনিস্ট পাটি উপজেলা শাখার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাবিস্কো, বিএনপি নেতা কাজী মো. একরামুল হক, সৈয়দপুর হিন্দু কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সুমিত কুমার আগরওয়ালা নিক্কি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক তোফায়েল মোহাম্মদ আজম, শিল্প উদ্যোক্তা ও সমাজসেবক শেখ আহমেদ উল্ল্যাহ, সৈয়দপুর ক্রিকেট ক্লাবের সভাপতি হাজী আওরঙ্গজেব, খাতামধুপুর ইউপির সাবেক চেয়ারম্যান জুয়েল চৌধুরীসহ সুধীজন, ব্যবসায়ী, শিক্ষক, সাংবাদিক, রাজনীতিবিদ, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।