ঢাকাশনিবার , ৬ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচন করতেই তো আমরা এসেছি: আশাশুনি উপজেলা চেয়ারম্যান প্রার্থী নুরুল আবছার 

নিউজ.
এপ্রিল ৬, ২০২৪ ১১:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

বিএম আলাউদ্দীন, আশাশুনি (সাতক্ষীরা):
নির্বাচন করতে এসেছি, পরিবেশ ভালো থাকলে শেষ পর্যন্ত মাঠে থাকবো। সরকারের সদিচ্ছা, আগ্রহ ও সহমর্মিতা থাকলে শেষ পর্যন্ত নির্বাচনে অবশ্যই অংশগ্রহণ করবো। কিন্তু আমাদের এই নির্বাচনে অংশগ্রহণ টাকে সুনিশ্চিত করতে হলে সরকারকে অবশ্যই নির্বাচন করার মতো পরিবেশ সৃষ্টি করে দিতে হবে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সাতক্ষীরার আশাশুনি উপজেলা পরিষদ থেকে চেয়ারম্যান পদে অংশগ্রহণকারী প্রার্থী নুরুল আবছার মুরতাজা সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসমস্ত কথা বলেন।
শনিবার (৬ এপ্রিল) দুপুরে আশাশুনি রিপোর্টার্স ক্লাবে সভাপতি রাবিদ মাহমুদ চঞ্চলের সভাপতিত্বে ও ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ বাচ্চুর সঞ্চালনায় আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহান জাতীয় সংসদের সাবেক সদস্য মরহুম রিয়াছাত আলী বিশ্বাসের পুত্র আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নুরুল আফছার মুরতাজা।
মতবিনিময় কালে নুরুল আবছার মুরতাজা বলেন-আমি ইতিমধ্যে আমার উপজেলার অলিতে গলিতে মানুষের কাছে পৌঁছানোর চেষ্টা করেছি এবং সকল স্তরের মানুষের কাছ থেকে আমি ব্যাপক সাড়া পেয়েছি। আশা করি আসন্ন উপজেলা নির্বাচন যদি একটি গ্রহণযোগ্য পর্যায়ে সরকার নিতে চান, তাহলে অবশ্যই তাকে সুন্দর একটি নির্বাচনী পরিবেশ আগে তৈরি করে দিতে হবে।
নির্বাচন পরবর্তী সহিংসতা ও মামলা হামলা সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নুরুল আবছার বলেন- আমার সাথে নির্বাচনে করতে এসে যদি আমাদের কোন কর্মী বা সমর্থক কোন ধরনের সহিংসতা বা হামলা মামলা শিকার হন তাহলে অবশ্যই আমরা তার পাশে থেকে সহযোগিতা নিশ্চিত করবো।
এ সময় তিনি আরো বলেন-যদি ভোটার উপস্থিতি সুনিশ্চিত করতে হয় এবং একটি গ্রহণযোগ্য উৎসবমুখর নির্বাচন করতে হয়, তাহলে সরকারের উচিত হবে সকলের জন্য একটা নির্বাচনী পরিবেশ করে দেওয়া। এক কথায় লেভেল প্লেলিং ফিল্ড না থাকলে কোন অবস্থায় ভোটারদেরকে কেন্দ্র মুখী করা সম্ভব নয়। রাজনৈতিক মামলা ও সরকার দলীয় নেতাকর্মী কর্তৃক হামলা সম্পর্কে তিনি বলেন-আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন গ্রহণযোগ্য একটি নির্বাচন হিসেবে তখনই রুপ লাভ করবে যখন কোন ব্যক্তির নামে মিথ্যা বা হয়রানি মূলক কোনো মামলা দেওয়া হবে না। কাউকে অযৌক্তিক কারণে গ্রেফতার করে হয়রানি করা যাবে না। এবং সরকার দলীয় নেতাকর্মীরা সরকারের প্রভাব বিস্তার করে অপরাপর প্রার্থীর কর্মী সমর্থকদের উপর যাতে কোন ধরনের হামলা বা ভয়ভীতি প্রদর্শন না করতে পারে সেদিকে সজাক দৃষ্টি রাখার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ প্রত্যাশা করেন তিনি।
মতবিনিময় সবাই অন্যের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক শাহজাহান, আব্দুল হাই, আনিসুর রহমান, আবুবক্কর, ইয়াসির আরাফাত,রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি এম এম সাহেব আলী, সাংগঠনিক সম্পাদক বি এম আলাউদ্দীন, সাংবাদিক বাহবুবুল হাসনাইন বাবুল, আরিফুল ইসলাম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।