ঢাকারবিবার , ৭ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ডুমুরিয়ার ট্রাকের ধাক্কায় মাদ্রাসা ছাত্র নিহত 

নিউজ.
এপ্রিল ৭, ২০২৪ ২:৫১ অপরাহ্ণ
Link Copied!

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: ডুমুরিয়ায় চুকনগরে ট্রাকের ধাক্কায় মাদ্রাসার ছাত্র নিহত হয়েছে। আজ রবিবার বেলা ১২ টার দিকে  খুলনা-সাতক্ষীরা মহাসড়কের বেতাগ্রাম চারা বটতলা নামক স্থানে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।
সে ডুমুরিয়া উপজেলার  চুকনগর সদরের  আব্দুস সাত্তারের ছেলে এবং মঠবাড়িয়া মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র মোঃ তাজিমুল ইসলাম (১০)।
প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সুত্রে জানা যায় তারা আপন দুই ভাই বাইসাইকেল যোগে আঠারোমাইল বাজার অভিমুখে  যাচ্ছিলো।পথিমধ্যে  পিছন থেকে আসা বেপরোয়া গতির অজ্ঞাত নম্বরের একটি ট্রাক বাইসাইকেলটির  সাজোরে ধাক্কা দেয়। এসময় বাইসাইকেলটি দুমড়ে মুচড়ে রাস্তার উপর ছিটকে পড়ে যায়। এতে প্রচান্ড  আঘাত পেয়ে তাজিমুল ইসলামের মাথা মুখমণ্ডল ভেঙেচুরে রক্তাক্ত জখম হয়ে  গুরতর আহত হয়। স্থানীয় লোকজন আহতকে উদ্ধার করে মূমুর্ষ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়।তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কোন প্রকার তথ্য দিতে ব্যার্থ হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।