ঢাকাবৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে ৮ দলীয় ক্রিকেটের ফাইনালে জাতীয় খেলোয়াড় সাব্বিরের ব্যাটিং তান্ডব

নিউজ.
ফেব্রুয়ারি ২২, ২০২৪ ২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জে আটদলীয় নক আউট চেয়ারম্যান কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা বৃহস্পতিবার (২২ ফেব্রæয়ারী) বিকেলে সাদপুর মাঠে জাকজমকপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। সাদপুর ক্রীড়া পরিষদ আয়োজিত টুর্নামেন্টের ফাইনালে ঈশ^রীপুর ক্রিকেট একাদশ টসে জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে নির্দ্ধারিত ১৫ ওভারে ৮২ রান সংগ্রহ করে। ৮ে৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নামে জাতীয় দলের ক্রিকেটর সাব্বির রহমান ও সাতক্ষীরার কৃতী ক্রিকেটার ইব্রাহিম। বিপক্ষ দলের খেলোয়াড়ের হাতে তালুবন্দী হওয়ার আগে সাব্বির রহমান ঝড়ো গতিতে ৪৮ রান তুলে ব্যাটিং তান্ডব দেখান ক্রিকেটপ্রেমিদের। তার গড়ে দেয়ার ভিত্তির উপর দাড়িয়ে ৯ উইকেটের সহজ জয় তুলে নেয় সাদপুরের আসাদুজ্জামান ক্রিকেট একাদশ। এর আগে ১ ওভার বল করে কোনো রান দেননি সাব্বির রহমান। প্রচুরসংখ্যক দর্শকের উপস্থিতিতে ফাইনাল খেলা পরিচালনা করেন আবুল কালাম বিন আকবার, মো. মাসুম ও মনির।
খেলা শেষে পুরস্কার বিতরণ করেন ভাড়াশিমলা ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান নাঈম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উজ্জীবনী ইনস্টিটিউটের প্রধান শিক্ষক শেখ ইকবাল আলম বাবলু, ইউপি সদস্য বরুন কুমার ঘোষ প্রমুখ।
এর আগে ভার্চুয়ালী খেলার উদ্বোধন করেন সাতক্ষীরা-৩ আসনের এমপি, সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।