ঢাকাবৃহস্পতিবার , ২৯ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জের খুব্দীপুর প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রশিদ

নিউজ.
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ৪:১৫ অপরাহ্ণ
Link Copied!

এসএম গোলাম ফারুক: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের ২৬ নং খুব্দীপুর সরকারি বিদ্যালযের ম্যানেজিং কমিটি গঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) বেলা ১১ টায় বিদ্যালয়ের অফিসকক্ষে প্রধান শিক্ষক সন্ধ্যা রাণী বিশ্বাসের সভাপতিত্বে বিভিন্ন কাটাগরী থেকে নির্বাচিত  মোট  ১১ জন সদস্য নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায়
সর্বসম্মতিক্রমে বিদ্যালয়ের দাতা সদস্য সাবেক ইউপি সচিব আলহাজ্ব সম আব্দুর রশিদ সভাপতি ও ইউপি সদস্য এস,এম গোলাম ফারুক সহ সভাপতি মনোনীত হয়েছে। কমিটির অন্যান্যরা হলেন সদস্য সচিব প্রধান শিক্ষক সন্ধ্যা রাণী বিশ্বাস,মাধ্যমিক শিক্ষক প্রতিনিধি সুরত আলি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ফজলুল হক,বিদ্যোৎসাহী পুরুষ উপসহকারি কৃষি কর্মকর্তা নুরুজ্জামান, বিদ্যোৎসাহী মহিলা শারমিন আক্তার, অভিবাবক সদস্য পুরুষ জহির রায়হান ও আব্দুল্লাহ, মহিলা সদস্য রোজিনা খাতুন, সুমি খাতুন ও শিক্ষক প্রতিনিধি রোজিনা খাতুন।
এ সময় বিদ্যালয়ের পক্ষ থেকে নির্বাচিত সকলকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং নব নির্বাচিত ম্যানেজিং কমিটির পক্ষ থেকে সকল শিক্ষার্থী,অভিভাবকসহ উপস্হিত সকলের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়েছে।
এছাড়া অভিভাবক আব্দুর রাজ্জাককে পিটিএ (অভিভাবক-শিক্ষক এ্যাসোসিয়েশান) সভাপতি মনোনীত করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।