ঢাকারবিবার , ৩ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জের মহৎপুর প্রাথমিক বিদ্যালয়ে ওহিদুর রহমান ছোট সভাপতি নির্বাচিত

নিউজ.
মার্চ ৩, ২০২৪ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জের ১২নং মহৎপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিনা প্রতিদ্ব›দ্বীতায় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট সমাজসেবক শেখ ওহিদুর রহমান ছোট।
রবিবার (৩ মার্চ) বেলা আড়াইটায় উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা নয়ন কুমার সাহার উপস্থিতিতে মহৎপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি ও সহ-সভাপতি নির্বাচিত করার লক্ষ্যে সভা অনুষ্ঠিত হয়। শেখ ওহিদুর রহমান ছোট সবার সম্মতিতে বিনা প্রতিদ্ব›দ্বীতায় সভাপতি নির্বাচিত হন। সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন স্বপ্না সেন।

কমিটির অন্যান্যরা হলেন, সদস্য সচিব সেলিনা জামান, মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি দিপংকর ঘোষ, বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি শেখ আনিছুর রহমান, অভিভাবক প্রতিনিধি নছির উদ্দিন, রূপা ঘোষ, শিক্ষানুরাগী সদস্য প্রভাষক সম্পা মৃধা ও বিপুল ঘোষ। টানা দ্বিতীয়বার শেখ ওহিদুর রহমান ছোট ওই বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন।
প্রসঙ্গত, শেখ ওহিদুর রহমান ছোট কালিগঞ্জ উপজেলা সদরে অবস্থিত রোকেয়া মনসুর মহিলা কলেজের পরিচালনা পর্ষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন বলে জানা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।