ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনির কুঁন্দুড়িয়ায় অগ্নিকান্ডে বাড়িঘর ভস্মীভূত

নিউজ.
এপ্রিল ২৪, ২০২৪ ৪:৩৪ অপরাহ্ণ
Link Copied!

বিএম আলাউদ্দীন, আশাশুনি (সাতক্ষীরা):
আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের কুঁন্দুড়িয়া গ্রামে অগ্নিকান্ডে ঔষধ ব্যবসায়ীর বাড়িঘর পুড়ে ভষ্মীভূত হয়েগেছে। বুধবার সকাল ৮ টার দিকে গগণ চন্দ্র মন্ডলের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
কুঁন্দুড়িয়া গ্রামের গগণ চন্দ্র মন্ডলের ছেলে গৌতম মন্ডল জানান, তিনি প্রতিদিনের ন্যায় সকালে পাইথালী বাজারে তার ঔষধের দোকানে চলে আসেন। সকাল ৮ টার দিকে বাড়ি থেকে মোবাইলে জানান হয় তাদের ঘরে আগুন লেগেছে। বাড়ি ও পাশের লোকজন ইটপাটকেল নিক্ষেপ করে, বালতি কলস ও মগে করে পানি নিয়ে আগুন নেভাতে আপ্রাণ চেষ্টা করেও ব্যার্থ হয়। ফায়ার সার্ভিসের লোকজন সাড়ে ৮ টার দিকে ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও ততক্ষণে বাসঘর, রান্নাঘর, ছাগলের ঘর ও ঘরের সবকিছু পুড়ে যায়। আগুনে ৭টি ছাগল পুড়ে গেছে। ঘরে থাকা ৪/৫ লক্ষ টাকার স্বর্ণালঙ্কার, নগদ দেড় লক্ষ টাকা, দলিলপত্র, ব্যাংক-এনজিওর কাগজপত্র, আসবাবপত্র, কাপড় চোপড়, দোকানের লাইসেন্সসহ সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। বৈদ্যুতিক শকসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে তার ধারনা। ঋণনিয়ে ঔষধের দোকানের মালামাল কিনে ব্যবসা করছেন তিনি। অগ্নিকান্ডের ঘটনায় তারা নিঃস্ব হয়েগেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।