ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীরা যে প্রতীক পেলেন

নিউজ.
এপ্রিল ২৪, ২০২৪ ৪:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

ফজলুল হক, কালিগঞ্জ (সাতক্ষীরা): কালিগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে ৮ মে। তফসিল অনুযায়ী মঙ্গলবার (২২ এপ্রিল) প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দিয়েছেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মো: আতিকুল ইসলাম।
আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাঈদ মেহেদী পেয়েছেন ঘোড়া প্রতীক এবং শেখ মেহেদী হাসান সুমন পেয়েছেন আনারস প্রতীক।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে শেখ ইকবাল আলম বাবলু বই প্রতীক, শেখ নাজিমুল ইসলাম তালা প্রতীক, কাজী মোফাখখারুল ইসলাম নীলু (চশমা), মুকুল বিশ্বাস (টিয়া পাখি) ও কাজী আব্দুস সালাম পেয়েছেন উড়োজাহাজ প্রতীক।
এছাড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে সুরাইয়া আফরোজ সুমী পেয়েছেন কলস প্রতীক, দিপালী রানী ঘোষ (ফুটবল), শ্যামলী অধিকারী (পদ্মফুল) এবং ফারজানা শওকাত পেয়েছন হাঁস প্রতীক।
এদিকে প্রতীক পাওয়ার পর নিজ নিজ প্রতীক সম্বলিত পোস্টার ও ব্যানার টানিয়ে পুরোদমে প্রচার ও গণসংযোগ শুরু করেছেন প্রার্থীরা। তীব্র তাপপ্রবাহের মধ্যেও সর্বস্তরের ভোটারদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। আর নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের কর্মী ও সমর্থকদের মধ্যে জয় পরাজয় নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।