ঢাকাশনিবার , ২২ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক

নিউজ.
জুলাই ২২, ২০২৩ ৪:০০ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে ৭ বছর বয়সী শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আফজাল হোসেন মোল্লা (৬০) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়। এর আগে শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে তাকে উপজেলার মাঝগাঁও এর হাদিস মোড় এলাকা থেকে আটক করা হয়। আফজাল ওই এলাকার মৃত জাবেদ মোল্লার ছেলে এবং পেশায় একজন দিনমজুর।
স্থানীয় ইউপি সদস্য মজিবর রহমান মাস্টার জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে আফজাল চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাড়ির পিছনে পরিত্যক্ত টয়লেটের কাছে নিয়ে যায়। পরে জোরপূর্বক টয়লেটের ভিতরে নিয়ে মুখ চেপে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় টয়লেটে বেড়ায় নড়াচড়া ও শব্দ হলে প্রতিবেশী একজন টের পেয়ে কাছে এলে সে দৌড়ে পালায়।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, শিশু কন্যাটির মা বাদী হয়ে মামলা দায়ের করেছে। অভিযুক্তকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।