ঢাকারবিবার , ২৩ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে র‌্যাব ও ডিবি পুলিশের পৃথক অভিযানে ফেন্সিডিলসহ আটক ২

নিউজ.
জুলাই ২৩, ২০২৩ ৩:৪৮ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও গোয়েন্দা পুলিশ পৃথক অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করেছে। এসময় উদ্ধার করা হয়েছে ১১৪ বোতল ভারতীয় ফেন্সিডিল।

থানা সূত্রে জানা গেছে, র‌্যাব-৬ এর উপ-পরিদর্শক মোজাম্মেল হোসেনের নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা সাড়ে শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের নলতা এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ৭৪ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের সোনাটিকারী গ্রামের মরহুম মাজেদ আলী গাজীর ছেলে মনিরুল ইসলামকে (৪৬) আটক করেন। পরে তাকে কালিগঞ্জ থানায় সোপর্দ করা হয়।
এছাড়াও জেলা গোয়েন্দা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৪০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আলাউদ্দীন আলী (৪০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে। তিনি উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের সাতবসু গ্রামের শাহজাহান আলীর ছেলে।
জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক তন্ময় দেবনাথের নেতৃত্বে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নলতা এলাকায় অভিযান চালিয়ে ৪০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আলাউদ্দীন আলীকে আটক করে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মামুন রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় গৃথক দুইটি মামলা হয়েছে। তাদেরকে রবিবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।