ঢাকাবুধবার , ২৬ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জে পুলিশের পৃথক অভিযানে দেশীয় অস্ত্র মদ ও গাঁজাসহ গ্রেফতার ৬

নিউজ.
জুলাই ২৬, ২০২৩ ৯:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

মুহিবুর রেজা টুনু, সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে দেশীয় অস্ত্র, ৯৬ বোতল বিদেশী মদ ও ০৮ কেজি গাঁজা উদ্ধার, ০২ জন মাদক কারবারীসহ মোট ০৫ জন গ্রেফতার।
সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্ এঁর সার্বিক দিকনির্দেশনায় শান্তিগঞ্জ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। জগন্নাথপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুভাশীষ ধর ও শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ খালেদ চৌধুরীর নেতৃত্বে থানা পুলিশের একাধিক টিম শান্তিগঞ্জ থানাধীন ঠাকুরভোগ, সাপের কোনা, রনসী, ঘোড়াডুম্বুর, পিঠাপশি, শ্রীরামপুর, আসামমোড়া, জাহানপুর, হাসনাবাজ, উপ্তিরপাড়সহ দাঙ্গাপ্রবণ গ্রামসমূহে ২৫-০৭-২০২৩ খ্রি. রাত ০৮:০০ ঘটিকা থেকে বিশেষ সাঁড়াশি অভিযান পরিচালনা করে রামদা, ঢাল, সুলফি, টেটাঁ, বল্লম, কুচা, লাঠিসহ বিভিন্ন ধরনের শতাধিক দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করেন। অভিযান পরিচালনার সময় ১। ইউসুব আলী, ২। তেরাই মিয়া ও ৩। রেজাউল নামে ০৩ (তিন) জন গ্রেফতারি পরোয়ানাভূক্ত পলাতক আসামি গ্রেফতার করা হয়।
এছাড়া উক্ত অভিযান পরিচালনাকালে মাদক সম্রাট আসাবুল প্রকাশ@আছাবুল (৪৫), পিতা-মৃত মছদ্দর আলী, সাং-কান্দিগাও (মাদ্রাসাপাড়া) এবং মাদক সম্রাজ্ঞী পারভীন বেগম (৩৫), স্বামী-তাজ উদ্দিন, সাং-কান্দিগাও, উভয় থানা-শান্তিগঞ্জ, জেলা-সুনামগঞ্জদ্বয়কে গ্রেফতার করা হয়। গ্রেফতার মাদক ব্যবসায়ী আছাবুলের হেফাজতে থাকা ৯৬ (ছিয়ানব্বই) বোতল ভারতীয় Officer’s Choice মদ এবং পারভীন বেগমের হেফাজতে থাকা ০৮ (আট) কেজি গাঁজা উদ্ধার করা হয়। উক্ত বিষয় গ্রেফতারকৃত মাদক কারবারীদ্বয়ের বিরুদ্ধে শান্তিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও বিশেষ ক্ষমতা আইনে পৃথক দু’টি মামলা রুজু করা হয়েছে।
অভিযানে শান্তিগঞ্জ থানা পুলিশের সাথে সিলেট রেঞ্জ রিজার্ভ ফোর্সের অর্ধশতাধিক পুলিশ সদস্য অংশগ্রহণ করেন। সম্প্রতি শান্তিগঞ্জ থানা এলাকার বিভিন্ন গ্রামে ঘটে যাওয়া সংঘর্ষের ঘটনার পুনরাবৃত্তি রোধসহ অপরাধ দমনের উদ্দেশ্যে উক্ত বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
এদিকে জেলার জামালগঞ্জ থানা পুলিশের অভিযানে ০৪ কেজি গাঁজাসহ ০১ জন মাদক কারবারি গ্রেফতার হয়েছে।

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানা এলাকায় মাদক উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ আলমগীর হোসেন, এএসআই সুমন চন্দ্র গোপ ২৫-০৭-২০২৩ খ্রি. সন্ধ্যা ০৭:৩০ ঘটিকায় জামালগঞ্জ থানাধীন জামালগঞ্জ টু নোয়াগাঁও রোডের লেগুনা স্ট্যান্ডে সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ আনোয়ার হোসেন (৪৫), পিতা-মৃত আক্রম আলী, সাং-কাশিপুর, থানা-জামালগঞ্জ, জেলা-সুনামগঞ্জকে আটক করেন। আটককৃত আসামির নিকটে থাকা ১টি স্কুলের ব্যাগ তল্লাশি করে মোট ০৪ (চার) কেজি মাদকদ্রব্য (গাঁজা) উদ্ধারপূর্বক জব্দ তালিকামূলে জব্দ করা হয়। উক্ত বিষয় গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে জামালগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আসামিকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।