ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

মুরাদনগরে প্রথমবারের মতো দিনব্যাপী সাহিত্য মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিউজ.
জুলাই ২৭, ২০২৩ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

মনির খাঁন, কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লা মুরাদনগরে প্রথমবারের মতো দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে সাহিত্য মেলা। উপজেলা সদরে কাজী নোমান আহমেদ ডিগ্রি কলেজ প্রাঙ্গণে দুই দিনব্যাপী এ মেলার উদ্বোধন করেন, কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) সালমা ফেরদৌস। সাংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় ও বাংলা একাডেমির সমন্বয়ে এ মেলা আয়োজন করেন উপজেলা প্রশাসন।

এ উপলক্ষে কাজী নোমান আহমেদ ডিগ্রি কলেজ মিলনায়তনে সাহিত্য ও সাংস্কৃতিকর্মীদের নিয়ে আলোচনা সভা ও প্রবন্ধ পাঠের আয়োজন করা হয়। এতে অতিরিক্ত জেলা প্রশাসক সালমা ফেরদৌস এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আলাউদ্দিন ভূঞা জনী। শিক্ষক জামাল উদ্দিন ও শারমিন ফাতেমার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন,বাংলা একাডেমির উপপরিচালক ড. সাহেদ মন্তাজ, নজরুল গবেষক অধ্যাপক শান্তি রঞ্জন ভৌমিক, অধ্যাপক শ্যামা প্রসাদ ভট্টাচার্য, কাজী নোমান আহমেদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ সাদেকুল ইসলাম, মুরাদনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব আলম আরিফ,সহ সভাপতি সাংবাদিক বেলাল উদ্দিন আহমেদ,মুরাদনগর সাহিত্য পরিষদের সমন্বয়ক কবি এম এ আলীম। এ সময় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গাজীউল হক চৌধূরী, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন, নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দা হাছিনা আক্তার সহ উপজেলার সাহিত্য ও সাংস্কৃতিকর্মীরা উপস্থিত ছিলেন।আলোচনা সভা শেষে উপজেলা শিল্পকলা একাডেমির পরিচালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।