ঢাকাশুক্রবার , ১ ডিসেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

মুরাদনগর আসনে মনোনয়ন জমা দিলেন যারা

নিউজ.
ডিসেম্বর ১, ২০২৩ ৫:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

মনির খাঁন, কুমিল্লা জেলা প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণের লক্ষ্যে রাজপথের অন্যতম বিরোধী দল বিএনপি ছাড়া আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বাংলাদেশ তরিকত ফাউন্ডেশন, বাংলাদেশ গণফ্রন্ট, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোট, ইসলামী ফ্রন্ট বাংলাদেশ, ন্যাপ, কৃষক শ্রমিক জনতা লীগ, বাংলাদেশ কল্যাণ পার্টি, বাংলাদেশ কংগ্রেস ও স্বতন্ত্রসহ  রাজনৈতিক দলের ১৪ জন প্রার্থী বৃহস্পতিবার (৩০ নভেম্বর) শেষ দিনে মনোয়ন পত্র জমা দিয়েছেন।
মুরাদনগর আসনে মনোনয়ন জমা দিলেন যারা আওয়ামী লীগের প্রার্থী ইউসুফ আবুল্লাহ হারুন এমপি, বাংলাদেশ তরিকত ফেডারেশনের মনিরুজ্জামান, স্বতন্ত্র (আওয়ামী লীগ) জাহাঙ্গীর আলম সরকার, গণফ্রন্ট মোঃ শরিফুল আলম চৌধুরী, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের মোঃ বাছির মিয়া, , জাতীয় পার্টির মোঃ আলমগীর হোসেন, ইসলামি ফ্রন্ট বাংলাদেশ সাজ্জাদুল হোসাইন, ন্যাপ ফোরকান উদ্দিন, কৃষক শ্রমিক জনতা লীগ বসির আহমেদ, বাংলাদেশ কল্যাণ পার্টির মোঃ নাছির আল মামুন.বাংলাদেশ কংগ্রেস মোঃ আমিনুল ইসলাম, স্বতন্ত্র কাজী নজরুল ইসলাম, রুহুল আমিন ও স্বতন্ত্র রফিকুল ইসলাম সরকার।
আগামী রবিবার ৩ ডিসেম্বর, ও সোমবার ৪ ডিসেম্বর মনোনয়নপত্র যাাচাই বাছাই শেষে চুড়ান্ত প্রার্থী ঘোষণা করবেন রিটার্নিং কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।