ঢাকাবৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সেনবাগকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই: মোরশেদ আলম

নিউজ.
জানুয়ারি ৪, ২০২৪ ৬:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক: নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি আংশিক) আসনে নৌকার মনোনীত প্রার্থী মোরশেদ আলম শান্তিপূর্ণ, সন্ত্রাস, চাঁদাবাজি, মাদকমুক্ত ও উন্নয়ন সমৃদ্ধ সেনবাগ পেতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দেওয়ার অনুরোধ জানিয়েছেন।
এ সময় তিনি জনতার সমাবেশে নৌকায় ভোট চেয়ে বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রেখে সেনবাগকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। গতকাল সন্ধ্যায় নোয়াখালীর সেনবাগ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অনুরোধ জানান।
নির্বাচন পূর্ব শেষ নির্বাচনী সভায় সেনবাগ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠের জনসভাস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়। নৌকাকে ঘিরে যে গণজোয়ার তৈরি হয়েছে তাতে ৭ জানুয়ারি নৌকার বিজয় এখন কেবল সময়ের অপেক্ষা বলে জানান বক্তারা। সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বাহার উল্যা বাহারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কবিরের সঞ্চালনায় অনুষ্ঠিত এ জনসভায় আরও বক্তব্য রাখেন, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি জসিম উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগ নেতা সম্রাট নাছের খালেক, উপজেলা জাতীয় পাটির সাবেক সভাপতি হাসান মঞ্জুর, সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শওকত হোসেন কানন, সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি অ্যাডভোকেট মাহমুদুল হক পাটোয়ারী প্রমুখ।
সভায় উপজেলা, পৌরসভা এবং বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।