ঢাকাশুক্রবার , ২৮ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে যুবসমাজের ভূমিকা শীর্ষক আলোচনা

নিউজ.
জুলাই ২৮, ২০২৩ ৪:৫০ অপরাহ্ণ
Link Copied!

আবুল কালাম বিন আকবর: সাতক্ষীরার কালিগঞ্জের নলতায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে যুবসমাজের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৮ জুলাই) বিকেল ৫টায় নলতা অডিটোরিয়ামে অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে যুবসমাজের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক।
নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি   তারিকুল ইসলামের সভাপতিত্বে ও টুটুল এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার নরিম আলী মুন্সি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তারালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামুল হোসেন ছোট।
নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুজ্জামান খোকন,  সাধারণ সম্পাদক আবুল হোসেন পাড়, ভাড়াশিমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হাসান নাঈম,  নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলী প্রমুখ। অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবু, ইউপি সদস্য ইব্রাহীম খলিলসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বলেন, “বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সারা বছর নিরলস পরিশ্রম দিয়ে দেশের জন্য কাজ করে যান। দেশকে উন্নয়নের উচ্চ শিখরে পৌঁছে দিতে হলে আবারো আওয়ামী লীগকে নির্বাচিত করতে হবে। আর এই কাজটি তোমরা যুব সমাজ করতে পারবে। “

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।