ঢাকাসোমবার , ১১ সেপ্টেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীর ডিমলায় বিদেশী পিস্তল ও গুলিসহ যুবক আটক

নিউজ.
সেপ্টেম্বর ১১, ২০২৩ ৬:৩৬ অপরাহ্ণ
Link Copied!

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীতে মো. তরিকুল আলম ওরফে পিচ্চি লিটন (৩৩) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২, নীলফামারীর একটি আভিযানিক দল। গতকাল সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে জেলার ডিমলা উপজেলার ভেন্টিয়া পাড়া থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়। সে জেলা সদরের কচুকাটা গ্রামের মৃত আমিনুর রহমানের ছেলে। এসময় তার দেহ তল্লাশী করে একটি বিদেশী পিস্তল ও ২ রাউন্ড গুলি ভর্তি একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। এ ব্যাপারে গতকালই গ্রেফতারকৃত লিটনকে নীলফামারী সদর থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। এনিয়ে একটি মামলা হয়েছে। নীলফামারী র‌্যাবের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদের পক্ষে গণমাধ্যমে দেওয়া প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে নীলফামারীর ডিমলা উপজেলায় বেশকিছু দিন থেকে অস্ত্রের মুখে বিভিন্ন জনকে জিম্মী করে ছিনতাইসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ডের ঘটনা ঘটছে বলে র‌্যাবের কাছে তথ্য আসে। ঘটনাগুলো নিয়ে র‌্যাব-১৩ সিপিসি-২ নীলফামারী ক্যাম্পের সদস্যরা বিভিন্নভাবে গোয়েন্দা তৎপরতা শুরু করে অপরাধীদের চিহৃিত করতে। এরই ধারাবাহিকতায় সোমবার গোপন সংবাদে র‌্যাব সদস্যরা জানতে পারে নীলফামারী জেলার ডিমলা উপজেলার ভেন্টিয়া পাড়া এলাকায় অস্ত্র বেচাকেনার জন্য এক ব্যবসায়ী অবস্থান করছে। পরে ছদ্মবেশে র‌্যাবের সদস্যরা ওই এলাকায় পৌছালে বিষয়টি টের পেয়ে অস্ত্র ব্যবসায়ী পালানোর চেস্টা করলে ধাওয়া দিয়ে তাকে আটক করা হয়। এসময় স্থানীয়দের উপস্থিতিতে তার দেহ তল্লাশী করে একটি বিদেশী পিস্তল ও গুলি ভর্তি ম্যাগজিন উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, গ্রেফতার পিচ্চি লিটন প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছে থাকা অস্ত্রটি ছিনতাই এবং বিভিন্ন নাশকতার কাজে ভাড়া দেওয়াসহ নিজেও ব্যবহার করতো বলে স্বীকারোক্তি দেয়। তার এ ব্যবসার সাথে জড়িত অন্যান্য অপরাধীদের গ্রেফতারে র‌্যাবের তথ্য ও গোয়েন্দা অনুসন্ধান চলছে বলে জানায় র‌্যাব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।