ঢাকারবিবার , ১৭ সেপ্টেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র নতুন কার্যকরী কমিটি গঠিত

নিউজ.
সেপ্টেম্বর ১৭, ২০২৩ ২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক: বোয়ালখালীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র কার্যকরী কমিটি গঠনকল্পে সাধারণ সভা সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।  বিনয়বাঁশীর পুত্র ও আন্তর্জাতিক ঢোলবাদক শিল্পী বাবুল জলদাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় (২০২৩-২০২৬) তিন বছরের জন্য নতুন কার্যকরী কমিটি গঠিত হয়।
রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকাল ৪টায় একুশে পদকপ্রাপ্ত উপমহাদেশের প্রখ্যাত ঢোলবাদক কিংবদন্তি শিল্পী বিনয়বাঁশী জলদাসের বসতভিটায় ভাস্কর্য চত্বরে তারই স্মরণে প্রতিষ্ঠিত লোক সাংস্কৃতিক প্রতিষ্ঠান বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র নতুন কমিটিতে সর্বসম্মতিক্রমে অনুপম বড়ুয়া পারু সভাপতি ও বিপ্লব জলদাসকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্যের কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি মোঃ ইউসুফ (মাষ্টার) সহ-সাধারন সম্পাদক বকুল বড়ুয়া, কোষাধ্যক্ষ কালীপদ দাস, সহ-কোষাধ্যক্ষ মাহফুজ রকি, সাংগঠনিক সম্পাদক আশুতোষ দাশ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ খোরশেদ আলম চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক বিধান দাস, সহ-সাংস্কৃতিক সম্পাদক মো. এসকান্দর, পাঠাগার সম্পাদক শিক্ষক প্রদুল কান্তি দে, প্রচার ও প্রকাশনা সম্পাদক দোলন জলদাস, নির্বাহী সদস্য মনি দাস (নীলা), আকাশ দাস, মোঃ রাশেদ, অর্পিতা ঘোষ ও প্রীতি দাশ প্রমুখ।
 -প্রেস বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।