ঢাকারবিবার , ২৪ সেপ্টেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লার মুরাদনগরে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

নিউজ.
সেপ্টেম্বর ২৪, ২০২৩ ৩:৩৬ অপরাহ্ণ
Link Copied!

মনির খাঁন, কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগরে অজ্ঞাত এক নারী (২৫) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার বাঙ্গরা পশ্চিম ইউনিয়নে খালের কচুরিপানার নিচ থেকে অজ্ঞাত এ নারীর লাশ উদ্ধার করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) পীযূষ চন্দ্র দাস ও বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দিন চৌধুরী।
স্থানীয়রা জানায়, উপজেলার বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের কুড়াখাল-দীঘিপাড় সড়কের দক্ষিণ পাশে বাঙ্গরা খালে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে কচুরিপানার নিচ থেকে ওই নারীর অর্ধ গলিত লাশ উদ্ধার করে। অজ্ঞাত লাশের দুই পা ও কোমর রশি দিয়ে বাঁধা এবং উলঙ্গ অবস্থায় ছিল।

সহকারী পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) পীযূষ চন্দ্র দাস বলেন, স্থানীয় কৃষকরা জমিতে কাজ করতে গিয়ে দুর্গন্ধ পেলে জমির পাশে খালে গিয়ে ওই নারীর মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় । আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।