ঢাকারবিবার , ১৫ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ফিলিস্তিনে ইসরাইলের সন্ত্রাসী হামলার প্রতিবাদে মুরাদনগরে সংহতি ও বিক্ষোভ মিছিল 

নিউজ.
অক্টোবর ১৫, ২০২৩ ৫:০০ পূর্বাহ্ণ
Link Copied!

মনির খাঁন, কুমিল্লা জেলা প্রতিনিধি: “দখলদার ইসরাইলী আগ্রাসনের বিরুদ্ধে মুক্তিকামী ফিলিস্তিনের পক্ষে সংহতি ও বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ করেছে কুমিল্লার মুরাদনগর উপজেলা শাখার হেফাজতে ইসলাম বাংলাদেশ।

শনিবার (১৫ অক্টোবর)আসর নামাজ শেষে উপজেলার কেন্দ্রীয় বড় মাদ্রাসা জামে মসজিদের মাঠ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আল্লাহু চত্বরে এসে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তরা বলেন, আমেরিকাকে খুশি করে ক্ষমতায় আসার জন্য দেশের একটি রাজনৈতিক দল এখনো তাদের জায়গা থেকে চুপ করে বসে আছে। ফিলিস্তিনের পক্ষে এবং দখলদার ইসরাইলের বিরুদ্ধে কিছু বলছে না। যারা আমেরিকাকে খুশি করতে গিয়ে ইসরাইলের পক্ষ নেবে, এই জাতি তাদেরকে আস্তা করে নিক্ষেপ করে ফেলে দেবে।
এসময় বক্তব্য রাখেন, হেফাজত ইসলাম মুরাদনগর উপজেলা শাখার আমীর মুফতি আমজাদ হোসাইন, সাধারণ সম্পাদক মুফতি দ্বীন মোহাম্মদ আশরাফ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।