ঢাকাবৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

দাউদকান্দিতে যাত্রীবাহী বাসের চাপায় একই পরিবারের ৩জন নিহত, আহত ১১

নিউজ.
অক্টোবর ১৯, ২০২৩ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

মনির খাঁন, কুমিল্লা জেলা প্রতিনিধি: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা দাউদকান্দি উপজেলার জিংলাতুলি এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় ব্যাটারিচালিত অটোরিক্সার তিন যাত্রী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেল পাঁচটার দিকে এই দুর্ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। অটোরিক্সার একজন যাত্রীসহ আহত হয়েছেন ১১ জন।

নিহতরা হলেন, উপজেলার গৌরীপুর ইউনিয়নের পেন্নাই হাজারী বাড়ির মৃত রশিদ হাজারীর স্ত্রী রোসিয়া বেগম (৬২), বারপাড়া গ্রামের মৃত রেনু মিয়ার স্ত্রী ফজিলাতুন্নেছা (৬৫) ও তার পুত্রবধূ সুমাইয়া আক্তার (২৫)। নিহতরা সবাই অটোরিক্সার যাত্রী ছিলেন।

আহতদের উপজেলা স্বাস্থ্য কমপেক্স গৌরীপুরে নেয়া হয়েছে। এছাড়া চার জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও আহতদের সূত্রে জানা যায়, ঢাকা থেকে নোয়াখালীগামী কে.কে পরিবহনের যাত্রীবাহী একটি এসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো পথে আসা একটি অটোরিক্সাকে চাপা দিয়ে পাশের খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ফজিলাতুন্নেছা এবং রুশিয়া বেগম মারা যায়। তারা দু’জন আপন বোন।
তাৎক্ষণিক দাউদকান্দি ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে বাস ও অটোরিক্সার আহত যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্স গৌরীপুরে পাঠায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সুমাইয়া আক্তার নামে আরো একজন মারা যায়। সেও অটোরিকশা যাত্রী ছিল বলে স্বজনরা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।