ঢাকাশনিবার , ২১ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ভূরুঙ্গামারীতে শাহিনকে খুন, মূলহোতা শফি গ্রেফতার

নিউজ.
অক্টোবর ২১, ২০২৩ ১১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

আরিফুল ইসলাম জয়, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বস্তুাবন্দি যুবকের মরদেহ উদ্ধারের ঘটনার মূল আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে ঢাকার মিরপুরের দুয়ারিপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। ভূরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন গ্রেফতারের ত‍থ‍্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত আসামির নাম শফিকুল ইসলাম শফি (৩২)। সে উপজেলার সদর ইউনিয়নের আঙ্গারীয়া গ্রামের বাড়াইটারী এলাকার ঝালেম উদ্দিনের পুত্র।

পুলিশ জানায়, গত শুক্রবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় ওই এলাকার মন্দিরের পাশের একটি সুপারি বাগানে শাহিন আলম (৩৫) নামের এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত‍্যা করে লাশ বস্তায় ভরে পাশের ধান খেতে রেখে পালিয়ে যায় শফিকুল। পরে রবিবার (১৫ অক্টোবর) সকালে মরদেহটি উদ্ধার করে পুলিশ। মোবাইল ফোন হারানোর ঘটনাকে কেন্দ্র করে এই হত‍্যা কান্ড ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। ওই দিন নিহতের ছোট ভাই সিদ্দিক আলম বাদি হয়ে শফিকুল, তার মামা নুর মোহাম্মদ ও মা সকিনা বেগম এই তিনজনকে আসামি করে ভূরুঙ্গামারী থানায় একটি হত‍্যা মামলা দায়ের করে। মামলার সূত্র ধরে চুরি যাওয়া মোবাইল ফোন ট্রাকিং এর মাধ্যমে তথ্য প্রযুক্তি ব্যবহার করে শুক্রবার দুপুরে ঢাকার মিরপুর থানার দুয়ারি পাড়া থেকে মামলার প্রধান আসামিকে আটক করে ভূরুঙ্গামারী থানা পুলিশ। এর আগে মামলার অপর আসামি সকিনা বেগমকে নিজ বাড়ি এবং নুর মোহাম্মদকে দিনাজপুর থেকে আটক করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে শফি বলেন উক্ত হত‍্যাকান্ডের সাথে সে একাই জড়িত।

মামলার বাদী সিদ্দিক আলম জানান, আমার ভাইয়ের হত‍্যা কারী ধরা পরেছে শুনে খুশি হয়েছি। আমরা এই খুনির ফাশি চাই।

ভূরুঙ্গামারী-কচাকাটা সার্কেলের সহকারী পুলিশ সুপার মোর্শেদুল হাসান পিপিএম জানান মোবাইল ফোন চুরির ঘটনাকে কেন্দ্র করে এই হত‍্যা কান্ড ঘটেছে।

শনিবার আসামিকে নিয়ে ঘটনাস্থলে পরিদর্শন করে হত‍্যাকান্ডে ব‍্যবহৃত আলামত সংগ্রহ করা হয়। দুপুরে আসামিকে কুড়িগ্রাম আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।