ঢাকারবিবার , ২২ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

মুরাদনগরে বিশিষ্ট ব্যবসায়ী কাজী আব্দুল বাতেন এর জানাজায় হাজারো মানুষের ঢল

নিউজ.
অক্টোবর ২২, ২০২৩ ৪:৫০ অপরাহ্ণ
Link Copied!

মনির খাঁন, কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামে রাজনৈতিক নেতা-কর্মী ও সাধারণ মানুষের ভালবাসায় সিক্ত হয়ে হাজারো মানুষের ঢল নেমেছে জানাজায়।

কোম্পানীগঞ্জ বাজার বনিক সমিতির উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী ছিলেন কাজী আব্দুল বাতেন।মরহুমের জানাজার নামাজে অংশগ্রহণ করেন হাজারো মানুষ। জানাজা শেষে তার নিজগ্রামে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

রবিবার দুপুরে কুমিল্লা হাউজিং স্টেট ২নং ঈদগা মাঠে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। একইদিনে আসরের নামাজ শেষে নবীপুর পূর্ব ইউনিয়নের বাখরনগর নিজ গ্রামে কেন্দ্রীয় ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী, চার পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রূহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

জানাজার নামাজের আগে মরহুমের ছোট ভাই মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নবীপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবুল খায়ের তাহার বড় ভাইয়ের আত্মার মাগফিরাত কামনা করে সবার কাছে দোয়া চান।
জানাজায় অংশগ্রহণ করেন মুরাদনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুন আর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সারোয়ার হাসান চিনু, মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল বারী ইবনে জলিল, বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রিয়াজ উদ্দিন চৌধুরী, ইউপি চেয়ারম্যান ভিপি জাকির হোসেন, আবু মূসা আল কবির, সাবেক ইউপি চেয়ারম্যান শরিফুল ইসলাম, কাইয়ুম ভূঁইয়া, স্থানীয় রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য, কাজী আব্দুল বাতেন শনিবার (২১ অক্টোবর) অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি হন। পরে রাত ৩ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন রাজিউন)।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।