ঢাকারবিবার , ১৯ নভেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন 

নিউজ.
নভেম্বর ১৯, ২০২৩ ১০:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

মনির খান, কুমিল্লা জেলা প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করেছেন কুমিল্লা ৩ মুরাদনগর আসনের দুই দুইবারের সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ।
কুমিল্লার মুরাদনগর উপজেলার জননন্দিত জননেতা আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ  এমপি বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৩ আসনের (মুরাদনগর  উপজেলা) থেকে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছিলেন।
ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি বিগত সময়ে মুরাদনগর উপজেলার ব্যাপক উন্নয়ন ও করোনাকালে মানুষের পাশে থেকে দেশে-বিদেশে বেশ সুনাম অর্জন করেন। দলীয় নেতা-কর্মী  ছাড়াও মুরাদনগর উপজেলার সর্বপেশার মানুষের কাছে রয়েছে ব্যাপক গ্রহণযোগ্যতা।
আজ দুপুরে সকালে মনোনয়ন আবেদন ফরম সংগ্রহের  পর থেকে এ নিয়ে সামাজি যোগাযোগ মাধ্যমে অভিনন্দন ও শুভেচ্ছা  জানিয়ে পোস্ট দিচ্ছেন বিভিন্ন পেশার লোকজন। বর্তমানে কুমিল্লা-৩ মুরাদনগর আসনে হেভীওয়েটি নেতা আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ এর  বিকল্প কোন প্রার্থী আওয়ামী লীগে নেই বলে উপজেলা আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা জানান।
দলীয় সূত্রে জানা যায়, আজ রবিবার (১৯ নবেম্বর) বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে কুমিল্লা-৩ আসনের মুরাদনগর উপজেলা জন্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এমপির পক্ষে আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করেন উপজেলা আওয়ামীলীগ,অঙ্গ- সহযোগী সংগঠন ও ২০ টি ইউনিয়নে চেয়ারম্যান বিন্দু।
পরে এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন এর ঢাকাস্থ  কাওরানবাজার অফিসে ফশোসেশনে মিলিত হন নেতা-কর্মী ও ইউপি চেয়ারম্যানেরা । এসময় কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হানিফ সরকার,উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আবুল কালাম আজাদ ও যুগ্নসাধারণ সম্পাদক কাজী আবুল খায়ের, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সরকার, আরিফুল ইসলাম সায়েদ,অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মী ও ১৮ টি ইউপি চেয়ারম্যান সহ অনান্য নেতৃবৃন্দ উপস্থিত  ছিলেন।
এদিকে গতকাল সকালে নিজের ফরম কিনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। শনিবার সকাল সোয়া ১০টার দিকে দলটির কেন্দ্রীয় কার্যালয় থেকে শেখ হাসিনার পক্ষে ফরম সংগ্রহ করা হয়। এর মধ্য দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন শেখ হাসিনা। গোপালগঞ্জ-৩ আসনের (টুঙ্গিপাড়া-কোটালীপাড়া উপজেলা) জন্য শেখ হাসিনার পক্ষে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন দলটির উপদেষ্টা পরিষদের সদস্য কাজী আকরাম উদ্দীন আহমদ। এরপর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
প্রসঙ্গত, আগামী ২১ নভেম্বর মঙ্গলবার বিকেল ৪টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে। ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রশাসনিক বিভাগ অনুযায়ী সুনির্দিষ্ট বুথ থেকে দলীয় মনোনয়নের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা প্রদান চলছে।
উল্লেখ্য, বৃহস্পতিবার (১৬ নভেম্বর) আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ু–য়ার সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের কোনও ধরনের অতিরিক্ত লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং ফটোকপির ওপরে মোবাইল নম্বর ও বর্তমান সাংগঠনিক পরিচয়সহ ৩টি পদ সুস্পষ্টভাবে উল্লেখ করতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।