ঢাকাবুধবার , ৩ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

রামপালে স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলীর ঈগল প্রতীকের পথসভায় জনতার ঢল

নিউজ.
জানুয়ারি ৩, ২০২৪ ৩:২২ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী ইজারাদারের ঈগল প্রতীকের পথ সভা অনুষ্ঠিত হয়েছে ।

পথ সভায় আওয়ামী লীগের জনপ্রতিনিধি ও দলের প্রথম সারির বিপুল সংখ্যক নেতা কর্মী এবং সমর্থক উপস্থিত ছিলেন। বুধবার (০৩ ডিসেম্বর) বিকাল ৪ টায় উপজেলার উজলকুড় ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ফয়লাহাট কামাল উদ্দিন মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক পথ সভায় গিয়ে দেখা যায় এমন চিত্র। পথ সভা জনসভায় রূপ নিতে দেখা যায়। বক্তারা বলেন, বিগত সময় আওয়ামী লীগের হেভিওয়েটরা এলাকার মানুষের জন্য তেমন কাজ করেনি। সাধারণ মানুষের স্বার্থ রক্ষা না করে দলের কিছু লোকদের স্বার্থ রক্ষা করেছেন। নেতৃবৃন্দ মানুষের মুক্তি নিশ্চিত করতে ঈগল প্রতীককে বিজয়ী করার জন্য অনুরোধ করেছেন।
এ্যাডভোকেট গাজী রেজাউল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ সাদীর সঞ্চালনায় এ পথসভায় প্রধান অতিথির বক্তব্যে দেন বাগেরহাট -৩ (রামপাল -মোংলা) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও মোংলা উপজেলার সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ইদ্রিস আলী ইজারাদার। রামপাল উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য শেখ মো. আবু সাইদ, বাগেরহাট জেলা যুব মহিলালীগের  সহ সভাপতি মোসাঃ আজিজা সুলতানা রিনি,
রামপাল সদর ইউপি চেয়ারম্যান মো. নাসির  উদ্দিন, বাঁশতলী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সোহেল, উজলকুড় ইউপি চেয়ারম্যান মুন্সি বোরহান উদ্দিন জেড, ভোজপাতিয়া ইউপি চেয়ারম্যান তরফদার মাহফুজুল হক টুকু, গৌরম্ভা ইউপি চেয়ারম্যান রাজিব সরদার, মোংলা উপজেলার মিঠাখালী ইউপি চেয়ারম্যান উৎপল বিশ্বাস, রামপাল উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও রামপাল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.হামিম নূরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাওলাদার হাফিজুর রহমান, রামপাল উপজেলা যুবলীগের সহ সভাপতি আবুল কালাম আজাদ, মোংলা উপজেলার পূজা উদযাপন পরিষদের সভাপতি পীযুষ মজুমদার, রামপাল উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সরদার বোরহান উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ফকির রবিউল ইসলাম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।