ঢাকাশুক্রবার , ২৬ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জ মোজাহার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক  প্রতিনিধি নির্বাচন সম্পন্ন

নিউজ.
জানুয়ারি ২৬, ২০২৪ ২:২৩ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা সদরে অবস্থিত মোজাহার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকাল ১০ টা থেকে শুরু হয়ে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সাধারণ অভিভাবক সদস্য পদে ৭ জন এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। সাধারণ অভিভাবক সদস্য পদে মো: আলমগীর ২০১ ভোট, ইসরাইল গাজী ১৯১ ভোট, গোলাম মোস্তফা ১৫৯ ভোট ও সাইফুল ইসলাম ১৫৭ ভোট এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে মোছা: নুর মাইদা ১৫৭ ভোট পেয়ে নির্বাচিত হন।
 অপরদিকে নিকটতম প্রার্থী দেবপ্রসাদ ঘোষ ১৫২, মো: নুর ইসলাম ১৩০, শংকর ঘোষ ১২৯ এবং রুনা পারভিন ১৫২ ভোট পান।
 উল্লেখ্য, ইতিপূর্বে প্রতিষ্ঠাতা সদস্য পদে আলহাজ্ব জি এম গোলাম রহমান,দাতা সদস্য পদে মো: রফিকুল ইসলাম, শিক্ষক প্রতিনিধি পদে আনন্দ কুমার গাইন, খান জাহাঙ্গীর আলম এবং সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি পদে দিপিকা রানী বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন। নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন কালিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: বাকী বিল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।