ঢাকারবিবার , ২৮ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরার কালিগঞ্জে ফেনসিডিলসহ আটক ২

নিউজ.
জানুয়ারি ২৮, ২০২৪ ১:২৫ অপরাহ্ণ
Link Copied!

ফজলুল হক, কালিগঞ্জ (সাতক্ষীরা): সাতক্ষীরার কালিগঞ্জে পুলিশের অভিযানে ৭৬ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ২ মাদক কারবারি আটক হয়েছে।

আটককৃতরা হলেন,উপজেলার নলতা ইউনিয়নের সেহারা গ্রামের মৃত বশির আলী গাজীর ছেলে মোক্তার আলী গাজী (৫৪) ও দেবহাটা থানার দক্ষিণ সখিপুর গ্রামের নলিত সরকারের ছেলে শম্ভু সরকার (২৮)।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার পাউখালি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ সংলগ্ন এলাকা থেকে বিশেষ কৌশলে মোটর ভ্যান এর বডিতে লুকিয়ে ভারতীয় ফেনসিডিল নিয়ে যাওয়ার সময় থানার উপপরিদর্শক হাফিজুর রহমান ও সহকারী উপপরিদর্শক জিল্লুর রহমান নেতৃত্বে পুলিশ মোক্তার আলী গাজী ও শম্ভু সরকারকে আটক করেন।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রদীপ সানা জানান, আটককৃতদের রবিবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।