ঢাকারবিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরার কালিগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

নিউজ.
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ১২:৫০ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জে গলায় ফাঁস দিয়ে হাসান (২২) নামে যুবক আত্মহত্যা করেছেন। রোববার (৪ ফেব্রুয়ারী) ভোর সাড়ে ৪ টার দিকে উপজেলার নলতা ইউনিয়নের বিশেলাক্ষী গ্রামে এ ঘটনা ঘটে।
আত্মহনকারী হাসান বিশেলাক্ষী গ্রামের জেলে আনাসারের ছেলে।

নিহতের মেজ ভাই সাজু জানান, ভোরে আমরা একসাথে জাল দিয়ে মাছ ধরতে যাই। রবিবার ভোরে মাছ ধরতে যাওয়ার জন্য হাসানকে ডাকাডাকি করে সাড়া পাচ্ছিলাম না। পরে বাড়ির পার্শ্ববর্তী বাঁশ বাগানে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়দের মাধ্যমে থানায় খবর দেয়া হয়। হাসান বিবাহিত এবং তার দুই বছর বয়সের একটি কন্যাসন্তান আছে জানিয়ে তিনি বলেন, মাঝেমধ্যে সে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলতো। তবে তার ভাই কী কারণে আত্মহত্যা করেছে সে ব্যাপারে নিশ্চিত নন বলে জানান তিনি।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। রিপোর্ট পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।