ঢাকাবৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ভূরুঙ্গামারীতে তিন চাকার ভটভটির ধাক্কায় বৃদ্ধসহ নিহত ২

নিউজ.
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ভটভটির ধাক্কায় বৃদ্ধসহ ২ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার ভূরুঙ্গামারী-সোনাহাট স্থলবন্দর সড়কের পাইকেরছড়া ইউনিয়নের কোম্পানি মোড় এলাকায় এই দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় নিহতরা হলেন উপজেলার  পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের মৃত নাদু তেলির পুত্র আলহাজ আইজুদ্দিন (৮০) ও অপরজন হলো ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের নলেয়া গ্রামের জহুরুল ইসলাম এর ছেলে রুবেল মিয়া (১৭)।

প্রত‍্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানাযায়, বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি ) বিকেল পৌনে চারটার দিকে আইজুদ্দিন নামের ওই বয়স্ক ব‍্যক্তি বাড়ি থেকে বেড়িয়ে পাকা রাস্তা পার হওয়ার সময় ভূরুঙ্গামারী থেকে ছেড়ে আসা একটি তিন চাক্কার ভটভটির ধাক্কায় মারাত্মক ভাবে আহত হন। এ ঘটনায় ভটভটি চালকের হেলপারের  দুইপা থেতলে যায়। পরে স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে ভূরুঙ্গামারী সদর হাসপাতালে প্রেরণ করে। আহতদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন‍্য  জরুরী বিভাগর কর্তব‍্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজে প্রেরণ করেন। পৃথক পৃথক এ‍্যাম্বুলেন্সে রংপুর যাওয়ার পথে তাদের মৃত্যু হয়। ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ  রুহুল আমিন সময় নিউজ ২৪.কম প্রতিনিধিকে জানান, এ বিষয়ে কেউ জানায়নি। খোঁজ খবর নিচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।