ঢাকাশুক্রবার , ৯ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে ফেনসিডিল ও মোটরসাইকেলসহ কিশোর আটক

নিউজ.
ফেব্রুয়ারি ৯, ২০২৪ ১২:৩৮ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জে ১৭ বোতল ভারতীয় ফেনসিডিলসহ মাছুম বিল্লাহ (১৭) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ। এসময় ফেনসিডিল পাচারের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
আটক মাছুম বিল্লাহ উপজেলার নলতা ইউনিয়নের পশ্চিম সেহারা গ্রামের সিদ্দিক গাজীর ছেলে।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে থানার উপপরিদর্শক প্রদীপ এর নেতৃত্বে পুলিশ সদস্যরা নলতা শরীফ মোড়ে অবস্থান নেন। এসময় কালিগঞ্জ থেকে নলতা অভিমুখে যাওয়া একটি দ্রুতগামী মোটরসাইকেল থামিয়ে তল্লাশি করে এর সাইডবক্সে বিশেষ কৌশলে রাখা ১৭ বোতল ফেনসিডিল উদ্ধার এবং মাছুম বিল্লাহকে আটক করা হয়। জব্দ করা হয় লাল রঙের ডায়াং মোটরসাইকেলটি (যশোর হ-১৫-৭৫০১)।
 থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ফেনসিডিল উদ্ধারের ঘটনায় থানায় মামলা হয়েছে। আটক কিশোরকে শুক্রবার (৯ফেব্রুয়ারী) সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে যশোর সংশোধনাগারে প্রেরণ করা হয়েছে।#

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।