ঢাকাশনিবার , ৯ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরার কালিগঞ্জে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

নিউজ.
মার্চ ৯, ২০২৪ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জে মরিয়ম খাতুন (২১) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার (৮ মার্চ) দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার রতনপুর ইউনিয়নের গড়ুইমহল গ্রামে স্বামী ওমর ফারুকের বাড়িতে।

 নিহত মরিয়ম খাতুন পার্শ্ববর্তী নৈহাটি গ্রামের গোলাম মোস্তফার মেয়ে।

নিহতের পিতা গোলাম মোস্তফা জানান, তার মেয়ে মরিয়ম দীর্ঘদিন যাবত মানসিক ভারসাম্যহীন ছিল। এক পর্যায়ে শুক্রবার রাতে সে স্বামীর বাড়িতে বিষপান করেছে বলে মোবাইলে তাকে জানানো হয়। দ্রুত ঘটনাস্থলে যেয়ে মরিয়ম খাতুনকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে কালিগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ মো. শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ পাওয়া যাবে।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে একাধিক ব্যক্তি জানান, মরিয়ম খাতুন ও তার স্বামীর মধ্যে দীর্ঘদিন যাবত বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া চলছিল। বিষয়টি তদন্ত করলে মূল ঘটনা বেরিয়ে আসবে বলে মন্তব্য করেন তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।