ঢাকারবিবার , ২৪ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সংবাদ প্রকাশ হওয়ায় বিষ্ণুপুর ইউপির মেম্বর আফছারের গাত্রদাহ শুরু, সাংবাদিককে হুমকি!

নিউজ.
মার্চ ২৪, ২০২৪ ৩:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ফজলুল হক, কালিগঞ্জ (সাতক্ষীরা): সরকারি গাছ ও জেলা পরিষদের গাছের ডাল বিক্রি করে টাকা আত্মসাতের ঘটনায় পত্রিকায় তথ্যবহুল সংবাদ প্রকাশিত হওয়ায় সাতক্ষীরার কালিগঞ্জের বিষ্ণুপুর ইউপির ৩নং ওয়ার্ডের মেম্বর আফছার উদ্দীনের গাত্রদাহ শুরু হয়েছে। সংবাদ প্রকাশের কারণে প্রকাশ্যে তিনি সাংবাদিক আরাফাত আলীকে হুমকি দিয়েছেন এবং অন্যান্য সাংবাদিকদের সম্পর্কে অশ্লীল গালিগালাজ করেছেন।
কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের কার্যনির্বাহী সদস্য জাতীয় দৈনিক আলোকিত সকাল, অনলাইন পোর্টাল সময় নিউজ ও বিডি নিউজ এর স্টাফ রিপোর্টার আরাফাত আলী জানান, বিষ্ণুপুর ইউপির মেম্বর আফছার উদ্দীন এর প্রকল্পের কাজে অনিয়ম, সরকারি ও জেলা পরিষদের গাছ বিক্রি করে টাকা আত্মসাতসহ বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির ঘটনায় বিভিন্ন জাতীয়, আঞ্চলিক ও স্থানীয় দৈনিকে একাধিকবার তথ্যবহুল সংবাদ প্রকাশিত হয়। ওই সংবাদকে কেন্দ্র করে নিজেকে অত্যন্ত প্রভাবশালী হিসেবে দাবিদার ইউপি সদস্য আফছার উদ্দীনের গাত্রদাহ শুরু হয়। একপর্যায়ে গত রবিবার (২৪ মার্চ) উপজেলা পরিষদ এলাকায় সিনিয়র সাংবাদিক আরাফাত আলীর সাথে মুখোমুখি হয়ে তিনি সংবাদ প্রকাশের কারণে অসৌজন্যমূলক আচরণ করেন এবং নানাবিধ হুমকি প্রদান করেন। এঘটনা জানাজানি হলে সাংবাদিকদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়।
এদিকে রিপোর্টার্স ক্লাবের কার্যনির্বাহী সদস্য আরাফাত আলীর সাথে অসৌজন্যমূলক আচরণ ও হুমকি প্রদানের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, সহ-সভাপতি আহাদুজ্জামান আহাদ, শেখ সাদেকুর রহমান, সাধারণ সম্পাদক শেখ ইকবাল আলম বাবলু, যুগ্ম সম্পাদক এসএম গোলাম ফারুক, সাংগঠনিক সম্পাদক শেখ শাওন আহমেদ সোহাগ, অর্থ সম্পাদক গাজী মিজানূর রহমান, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক শেখ মাহবুবুর রহমান সুমন, দপ্তর সম্পাদক মো. জামাল উদ্দীন, কার্যনির্বাহী সদস্য অবসরপ্রাপ্ত অধ্যাপক সনৎ কুমার গাইন, সদস্য আফজাল হোসেন, শেখ আব্দুল হামিদ, মাসুদ পারভেজ ক্যাপ্টেন, হাবিবুল্যাহ বাহার, আব্দুল মাজিদ, রফিকুল ইসলাম, ফজলুল হক, মো. শের আলী, আবুল কালাম বিন আকবার, মোখলেছুর রহমান মুকুল, আব্দুস সালাম, আবু বক্কর সিদ্দীক, বাপ্পী সরকার, জিএম আব্দুল বারী, তাজুল হাসান সাদ, মো. আলাউদ্দীন, মাসুদ খান প্রমুখ। এছাড়াও সিনিয়র সাংবাদিক আরাফাত আলীকে হুমকি প্রদানের ঘটনায় কালিগঞ্জ রিপোর্টার্স ইউনিটি, নলতা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের সাংবাদিকবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।