ঢাকাবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে মাসিক আইন শৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত

নিউজ.
মার্চ ২৮, ২০২৪ ১১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

ফজলুল হক, কালিগঞ্জ (সাতক্ষীরা): সাতক্ষীরার কালিগঞ্জে আইনশৃঙ্খলা বিষয়ক কমিটি, চোরাচালান, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল সাড়ে ১০ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার হলরুমে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপংকর দাশ দিপুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন  সাতক্ষীরা- ৪ আসনের সংসদ সদস্য এস. এম. আতাউল হক (দোলন)।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সাঈদ মেহেদী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজাহার আলী, থানার অফিসার ইনচার্জ মো. শাহিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মিরাজ হোসেন, সমাজসেবা অফিসার মো. আকরাম হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা অর্না চক্রবর্তী, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা তানজিয়ারা খাতুন, কৃষি কর্মকর্তা ওয়াসিম উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল আহসান, মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষসহ সরকারি কর্মকর্তাবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।
সভায় বর্তমান সময় মোটরসাইকেল চুরি, ডাকাতি, ছিনতাই বেড়ে যাওয়ায় আইন শৃঙ্খলা বাহিনীকে কঠোর নজরদারিতে রাখাসহ পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা জন্য রাত্রের বেলায় আইন শৃঙ্খলা বাহিনীর নিরাপত্তার টহল জোরদার করার আহ্বান জানানো হয়।
এ সময় বক্তারা বলেন, কালিগঞ্জ উপজেলায় সবচেয়ে বড় সমস্যা মাদক সেবন, মাদকচোরা চালান ব্যবসা, কতিপয় কিছু কুচক্রী মহল চিংড়ি চাষিদের ধ্বংস করার জন্য রেনু পোনা সরবরাহের সাথে সাথে ব্যাপক হারে মাদকদ্রব্য পাচার হচ্ছে। মাদক ব্যবসায়ী নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে।
এ সময় সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,  আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি উল্লেখিত সব ধরনের সমস্যা সমাধানের জন্য স্থানীয় সরকারের ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের জনগণের কল্যাণে কাজ করে সমস্যা নিরসনের করতে হবে।
আমার নির্বাচনী এলাকার শ্যামনগর ও কালিগঞ্জে বালু উত্তোলন নিয়ে দীর্ঘদিনের জটিলতা নিরসন করা হবে এবং সামনে বর্ষা মৌসুমে আগে রাস্তার পাশে মরা শিশু ফুল গাছ গুলো জেলা পরিষদ এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান সমন্বয়ে কেটে নেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে।
মাদক চোরাচালান নিয়ন্ত্রণে সীমান্তে কঠোর নজরদারি, গলদা রেনু সাথে ভারত থেকে আশা মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আনতে হবে। এলাকায় চুরি ও ডাকাতি বন্ধে টহল জোরদার গ্রহণসহ বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়েছে।
এ সময় বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।