ঢাকাসোমবার , ১৭ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

দেবহাটায় ৪ দলীয় চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা

নিউজ.
জুলাই ১৭, ২০২৩ ৯:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটার নওয়াপাড়ায় ৪ দলীয় চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। রবিবার নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের সার্বিক ব্যবস্থাপনায় হাদিপুর আহছানিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ খেলা অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, যুগ্ম সম্পাদক ও সাবেক সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন।
সভাপতিত্ব করেন নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন (সাহেব আলী।
অন্যান্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, সাবেক জেলা পরিষদের সদস্য আল ফেরদৌস আলফা, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, ইউপি সদস্য ও খেলা বাস্তবায়ন কমিটির আহবায়ক আসমোতুল্লাহ গাজী আসমান, যুগ্ন-আহবায়ক ও নওয়াপাড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক হাফিজুর রহমান, যুগ্ন-আহবায়ক রাম সুন্দর ঘোষ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।
খেলায় চম্পাফুল ফুটবল একদশকে ০-১ গোলে পরাজিত করে গাজীরহাট প্রগতি সংঘ চাম্পিয়ান হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।