ঢাকারবিবার , ৩০ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

দেবহাটায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নিউজ.
জুলাই ৩০, ২০২৩ ৪:২৫ অপরাহ্ণ
Link Copied!

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি: দেবহাটা উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। রবিবার দেবহাটা পাইলাট হাইস্কুলের মাঠে দেবহাটা উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে এ খেলা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী অফিসার ইয়ানুর রহমান এর সভাপতিত্বে খেলার উদ্বোধন করেন দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মুজিবর রহমান।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, যুগ্ম-সম্পাদক আলী মোত্তোর্জা মো. আনোয়ারুল হক, দেবহাটা প্রেস ক্লাবের সভাপতি মীর খায়রুল আলম। স্বাগত বক্তব্য দেন উপজেলা শিক্ষা অফিসার আজহারুল ইসলাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী শিক্ষা অফিসার মুনির আহমেদ, দেবহাটা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনুপ কুমার পাল, প্রধান শিক্ষকদের মধ্যে যথাক্রমে খায়রুল ইসলাম, আবুল কালাম আজাদ, সেলিমউল্লাহ, তাছলিমা খাতুন সহ উপজেলা বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষিকাগন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।