ঢাকারবিবার , ২৪ সেপ্টেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে চারদলীয় ফুটবল টুর্নামেন্টে পিডিকে মিতালী সংঘ চ্যাম্পিয়ন

নিউজ.
সেপ্টেম্বর ২৪, ২০২৩ ৩:৫৪ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়নের বন্ধকাটি বাগের মাঠে সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শেখ রিয়াজ উদ্দীন স্মৃতি চারদলীয় লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা রবিবাার (২৪ সেপ্টেম্বর) বিকেলে অনুষ্ঠিত হয়েছে। বন্দকাটি যুব জাগরণ সংঘ আয়োজিত ফাইনাল খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাতক্ষীরা-৪ আসনের এমপি এসএম জগলুল হায়দার। প্রয়াত চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দীনের সহোদর বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শেখ আব্দুল্যাহর পষ্টপোষকতায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার নরিম আলী মুন্সী, সাধারণ সম্পাদক তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন, শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জিএম আকবর কবির, বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল হক, সাধারণ সম্পাদক নিরঞ্জন পাল বাচ্চু প্রমুখ।

টুর্নামেন্টের ফাইনালে কালিগঞ্জের পিডিকে মিতালী সংঘ ৩-০ গোলের ব্যবধানে কালিগঞ্জ ফুটবল একাডেমিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিজয়ী দলের পক্ষে হ্যাট্রিক করে ম্যাচসেরা হয়েছেন ১০নং জার্সিধারী বিদেশি খেলোয়াড় জেরি।

প্রচুর সংখ্যক ক্রীড়ামোদী দর্শকের উপস্থিতিতে খেলাটি পরিচালনা করেন বিটুরাজ বড়ুয়া এবং সহকারী হিসেবে ছিলেন মাহমুদুর রহমান মামুন, শেখ ইকবাল আলম বাবলু ও সৈয়দ মোমেনুর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।