ঢাকাশুক্রবার , ৬ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনিতে ৮দলীয় ফুটবল টুর্নামেন্টে গোদাড়া একাদশ চ্যাম্পিয়ন

নিউজ.
অক্টোবর ৬, ২০২৩ ১:০৯ অপরাহ্ণ
Link Copied!

বিএম আলাউদ্দীন, আশাশুনি (সাতক্ষীরা): 
আশাশুনিতে ৮দলীয় আন্তঃগ্ৰাম ফুটবল টুর্নামেন্টের ফাইনালে গোদাড়া ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। নৈকাটি যুব সংঘের আয়োজনে শুক্রবার বিকাল সাড়ে ৪টায় উপজেলার বুধহাটা ইউনিয়নের ঐতিহ্যবাহী নৈকাটি ফুটবল মাঠে নৈকাটি যুব সংঘ একাদশ ও গোঁদাড়া ফুটবল একাদশ একে অপরের প্রতিদ্বন্দ্বিতা করে। ফাইনাল ম্যাচে গোঁদাড়া ফুটবল একাদশ ০২-০ গোলের ব্যবধানে নৈকাটি যুব সংঘ একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। সাংবাদিক মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন বুধহাটা ইউপি চেয়ারম্যান সহকারী অধ্যাপক মাহবুবুল হক ডাবলু। বিশেষ অতিথি ছিলেন বুধহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই জাহাঙ্গীর হোসেন, মাঠ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ মোখলেছুর রহমান। টুর্নামেন্টের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন নৈকাটি যুব সংঘের সভাপতি ওয়েব ভাউন্ডেশনের উপজেলা কো-অডিনেটর রবিউল ইসলাম তোতা সহ যুব সংঘের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, এর আগে সেমিফাইনালে কুঁন্দুড়িয়া ফুটবল একাদশকে পরাজিত করে গোঁদাড়া এবং কচুয়া ফুটবল একাদশকে পরাজিত করে নৈকাটি যুব সংঘ ফুটবল একাদশ ফাইনালে ওঠে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।