ঢাকাবৃহস্পতিবার , ১২ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সোনাহাট স্থলবন্দর পরিদর্শনে ভারতীয় হাইকমিশনার

নিউজ.
অক্টোবর ১২, ২০২৩ ৩:৩২ অপরাহ্ণ
Link Copied!

আরিফুল ইসলাম জয়, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সোনাহাট স্থলবন্দর পরিদর্শন ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করলেন ভারতের সহকারি হাই কমিশনার শ্রী মনোজ কুমার। বৃহস্পতিবার (১২ অক্টোবর ) বিকেল সোনাহাট স্থল বন্দরে পৌছলে ব্যবসায়ী ও সিএন্ড এফ এসোসিয়েশনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে বন্দর কতৃপক্ষের সভাকক্ষে আয়োজিত আলোচনা সভায় সোনাহাট স্থল বন্দর সিএন্ডএফ এজেন্ট সভাপতি সরকার রকীব আহমদ জুয়েল এর সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্য রাখেন ভারতের সহকারি হাই কমিশনার মনোজ কুমার।

এ সময় তিনি বলেন, এই বন্দর দিয়ে কীভাবে আমদানি-রপ্তানি কার্যক্রম আরো গতিশীল করা যায় , সেটা দেখতেই আমার এই সফর। সোনাহাট স্থলবন্দরে বিদ্যমান যেসব সুযোগ-সুবিধা রয়েছে, এগুলোর উন্নয়ন ঘটিয়ে দুই দেশই যেন উপকৃত হয় সে জন্য আজ এ পরিদর্শন। নিজে এসে না দেখলে তো আর বোঝা যাবে না। এখানে যেসব সমস্যা রয়েছে সেগুলো সমাধান করে বন্দরের কার্যক্রম আরো গতিশীল
করা হবে।

মতবিনিময় সভায় উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার গোলাম ফেরদৌস, সিএন্ড এফ এজেন্ট সম্পাদক মোস্তফা জামান, বিভাগীয় আমদানী ও রপ্তানী কারক সমিতির আহ্বায়ক শাহজাহান বাবু, আব্দুর রাজ্জাক সহ সোনাহাট স্থলবন্দর আমদানী ও রপ্তানীকারক সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন। ব্যবসায়ীরা অনতিবিলম্বে ইমিগ্রেশন চালুসহ বিভিন্ন দাবী তুলে ধরেন।উল্লেখ্য, সোনাহাট স্থল বন্দর আমদানী ও রপ্তানী কারক সমিতি ও সিএন্ডএফ এজেন্ট যৌথভাবে এমতবিনিময় সভার আয়োজন করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।