ঢাকাসোমবার , ১৬ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনিতে ৮ দলীয় সূর্যকান্ত ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় খেলা অনুষ্ঠিত 

নিউজ.
অক্টোবর ১৬, ২০২৩ ৪:০৮ অপরাহ্ণ
Link Copied!

বিএম আলাউদ্দীন, আশাশুনি (সাতক্ষীরা):  আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের কুঁন্দুড়িয়া ফুটবল মাঠে ৮ দলীয় সূর্যকান্ত ফুটবল টুর্নামেন্টের প্রথম রাউন্ডের দ্বিতীয় খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ৪ টায় পাইথালী মিলন মহল সংঘ  ও কুঁন্দুড়িয়া উদয়ন সংঘের আয়োজনে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে সখিপুর উদয়ন সংঘ ও  সাতক্ষীরা টাউন স্পোটিং ক্লাব। খেলার নির্ধারিত ৯০ মিনিটে উভয় দল কোন গোল করতে পারেনি। ফলে খেলা ট্রাইব্রেকারে গড়ায়। ট্রাইব্রেকারে ৩-২ গোলের ব্যবধানে সখিপুর উদয়ন সংঘ জয়লাভ করে।
প্রধান অতিথি হিসেবে খেলা উদ্বোধন করেন, বিশিষ্ট  সমাজসেবক ও ক্রীড়াবিদ সরাফপুর গ্রামের কৃতি সন্তান মো.আমিনুর রহমান। বিশেষ অতিথি ছিলেন আশাশুনি প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস কে হাসান, ইউপি সদস্য মতিয়ার রহমান, আলতাফ হোসেন, আশাশুনি উপজেলা পরিষদের সিএ মো. নাজমুল হুদা, অ্যাডভোকেট জাকারিয়া আহমেদ, সাউথইস্ট ব্যাংকের মেজবাহুল আলম, সিআইডি অফিসার আলামিন হোসেন, সাংবাদিক আরাফাত হোসেন, আসিফ নূর রাহী প্রমূখ। ধারাভাষ্যে ছিলেন আশরাফ হোসেন ও বিল্লাল হোসেন। রেফারি ছিলেন খোরশেদ আলম, নিতাই চন্দ্র মন্ডল ও মাসুম বিল্লাহ। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন সখিপুর উদয়ন সংঘের সোহাগ ও গোল রক্ষক মুরাদ হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।