ঢাকাশনিবার , ২১ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

নাটোরের বড়াইগ্রামে তেল ও গ্যাস সিলিন্ডারের দোকানে ভয়াবহ অগ্নিকান্ড

নিউজ.
অক্টোবর ২১, ২০২৩ ১১:০২ পূর্বাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে একটি তেল, গ্যাস সিলিন্ডার ও চুলা বিক্রির দোকানে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার বেলা ১২টার দিকে উপজেলার বড়াইগ্রাম পৌরশহরের মৌখাড়া বাজারে এই দুর্ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
নাটোর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আখতার হামিদ খান জানান, মৌখাড়া বাজারের সুজন মিয়ার জ্বালানী তেল, গ্যাস সিলিন্ডার ও গ্যাসের চুলা বিক্রির দোকানের ভেতর গ্যাসের চুলা মেরামতের কাজ চলছিল। এ সময় চুলায় আগুন দিলে সেখান থেকে মুহূর্তেই আগুন ধরে যায়। এসময় দোকানে থাকা সবাই দৌড়ে বাইরে বেরিয়ে যায়। পরে আগুন দোকান সংলগ্ন গোডাউনেও ছড়িয়ে পরে। মুহুর্তেই আগুনের ভয়াবহতা বেড়ে যায়। খবর পেয়ে নাটোর, বনপাড়া ও গুরুদাসপুর ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে একঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
বড়াইগ্রাম পৌর মেয়র মাজেদুল বারী নয়ন জানান, ক্ষয়ক্ষতির পরিমান আনুমানিক কমপক্ষে ১০ লক্ষ টাকা। ২০২১ সালের সেপ্টেম্বরে একই দোকানে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছিল।  সেই ঘটনায় আশপাশের বেশ কয়েকটি দোকানও ক্ষতিগ্রস্থ হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।