ঢাকারবিবার , ২২ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে সাতক্ষীরা-৪ আসনের মনোনয়নপ্রত্যাশী লেনিন 

নিউজ.
অক্টোবর ২২, ২০২৩ ২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ফজলুল হক, কালিগঞ্জ (সাতক্ষীরা): সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় সহস্রাধিক মোটর সাইকেল নিয়ে সাতক্ষীরা-৪ সংসদীয় আসনে পূজামন্ডপ পরিদর্শন করলেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শফিউল আযম লেনিন।
রবিবার (২২ অক্টোবর) বিকেল থেকে শুরু করে বিরতিহীনভাবে গভীর রাত পর্যন্ত সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসবে মণ্ডপে মণ্ডপে  শুভেচ্ছা বিনিময় করেন। আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে উন্নয়নের অগ্রযাত্রা বার্তা নিয়ে আবারও নৌকায় ভোট চান তিনি।
শ্যামনগর ও কালিগঞ্জ (আংশিক) আসনের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আসন্ন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশাী জি এম শফিউল আযম লেনিন বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ। তার স্বপ্নপূরণে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার সবসময় বদ্ধপরিকর। এখানে সবাই যার যার অবস্থানে থেকে নির্ভয়ে ধর্মীয় শারদীয় দুর্গোৎসব পালন করবেন। ৭১ সালে কাঁধে কাঁধ মিলিয়ে আমরা স্বাধীনতা পেয়েছি। সেই স্বাধীনতাও কাঁধে কাঁধ মিলিয়ে বজায় রেখে আগামী প্রজন্মের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আবারও নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন আমরা তার পক্ষে কাজ করবো এবং আপনারা নৌকায় ভোট দিয়ে সংসদীয় আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবেন।
এ সময় শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জি এম বাদশাহ আলম, আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান  ডালিম কুমার ঘরামী, আওয়ামী লীগ নেতা মো: খোকন, আটুলীয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা,  গৌতম কুমার মন্ডল, মুন্সিগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সাবুর আলী মন্ডল সাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক আল মামুন লিটন, বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট আওয়ামী লীগ নেতা গাজী সাইদুল আলম, গাবুরা ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জি এম ইমাম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আব্দুল মান্নান খোকা, যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন, এসএম ওয়ায়েজ কুরুনীসহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্নস্থানে অসংখ্য মানুষ উপস্থিত ছিলেন।
সাতক্ষীরা-৪ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জিএম শফিউল আযম লেনিন ব্যক্তিগত তহবিল থেকে প্রত্যেক পূজামণ্ডপে আর্থিক সাহায্য প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।