ঢাকাসোমবার , ২০ নভেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

শৈলকুপায় নবাগত টিএইচও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

নিউজ.
নভেম্বর ২০, ২০২৩ ৬:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

ইনছান আলী, ঝিনাইদহ জেলা প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র নবনিযুক্ত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) মাহফুজা খাতুনের সাথে শৈলকুপা প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের সাথে সৌজন্য স্বাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।
আজ (সোমবার) সকালে তার নিজ অফিস কক্ষে এ স্বাক্ষাৎ ও মতবিনিময় হয়। এসময় দৈনিক স্পন্দন ও মুভি বাংলা টেলিভিশনের মাসুদুজ্জামান লিটন, দৈনিক ইনকিলাবের শিহাব মল্লিক, দৈনিক সোনালী খবরের ফরহাদ হোসেন, দৈনিক মুক্ত খবর ও আলোকিত পত্রিকার শহিদুজ্জামান বাবু,দৈনিক আজকালের খবর ও ৭১ টিভি এইচ এম ইমরান, দৈনিক ভোরের কাগজ ও ৭১ বাংলা টিভির মনিরুজ্জামান সুমন, দৈনিক বায়ান্ন’র আলমগীর অরণ্য, দৈনিক খোলা কাগজের রাজীব মাহমুদ টিপু, দৈনিক মানবকন্ঠ ও প্রতিদিনের সংবাদের এম বুরহান উদ্দীন, দৈনিক অধিকারের আসাদুজ্জামান রয়েল ও দৈনিক বাংলা ৭১ পত্রিকার শেখ ইমন, দৈনিক বাংলার দূত স্টাফ রিপোর্টার, ইনছান আলী।  অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় টিএইচও সাংবাদিকদের কাছে সার্বিকবিষয়ে সহযোগিতা কামনা করেন এবং সাংবাদিকদের পক্ষ থেকেও সহযোগিতার আশ্বাস দেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।